,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত

চেয়ারম্যান হলেন যারা বগুড়ায় ১২টি উপজেলার

স্টাফ রিপোর্টার বগুড়া: উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ায় ১২টি উপজেলার সাতটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা জয়ী হয়েছেন। দু’টিতে জয়লাভ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী ও একটিতে স্বতন্ত্র প্রার্থী।

১৮ মার্চ সোমবার ভোটগণনা শেষে রাতে সংশ্লিষ্ট উপজেলার সহকারী রিটার্নি কর্মকর্তারা এভরিনিউজকে বেসরকারি ফলাফলের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শেরপুর উপজেলায় আওয়ামী লীগের মজিবর রহমান মজনু ও আদমদীঘি উপজেলায় একই দলের সিরাজুল আলম খান রাজু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

বেসরকারিভাবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা হলেন- বগুড়া সদর উপজেলায় আবু সুফিয়ান সফিক, সারিয়াকান্দি উপজেলায় মুনজিন আলী সরকার, সোনাতলা উপজেলায় মিনহাদুজ্জামান লিটন, ধুনট উপজেলায় আবদুল হাই সরকার, নন্দীগ্রাম উপজেলায় রেজাউল আশরাফ জিন্নাহ, শাজাহানপুর উপজেলায় ছারোয়ার হোসেন ছান্নু ও গাবতলী উপজেলায় রফি নেওয়াজ খান রবিন।

এছাড়া দুপচাঁচিয়া উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল হক (স্বতন্ত্র) আনারস প্রতীক ও কাহালু উপজেলায় আল হাসিবুল হাসান সুরুজ (স্বতন্ত্র) আনারস প্রতীক এবং শিবগঞ্জ উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ফিরোজ আহমেদ রিজু মোটরসাইকেল প্রতীক নিয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। এবারের নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল অনেক কম। তবে ভোটার উপস্থিতি কম হলেও ভোটকেন্দ্র ও বাইরের পরিস্থিতি ছিল শান্ত। জেলার ১২টি উপজেলার ৯২৬টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।

মোট ভোটারের সংখ্যা ছিল ২৫ লাখ ৪৬ হাজার ২৮৭ জন। এরমধ্যে নারী ভোটার সংখ্যা ১২ লাখ ৮৫ হাজার ৮৫৩ জন ও পুরুষ ভোটার সংখ্যা ১২ লাখ ৬০ হাজার ৪৩৪ জন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.