,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত  স্বাস্থ্য বিধি মেনে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হয়েছে শারদীয় দূর্গাৎসব   আলোচনায় প্রভা,,,, ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের মামলায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন পূজা উপলক্ষে ৭দিন আমদানি-রফতানি বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরে  শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে বস্ত্র বিতরণ সরাইলের চুন্টায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিজয়ী ব্রাহ্মণবাড়িয়ায় বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও ঋণ বিতরণ

‘শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে’

জাতি গঠনে মানসম্মত প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো ও প্রাথমিক স্তরের সকল শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন। গত শুক্রবার (২২ মার্চ) দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা ও সামাজিক উদ্বুদ্ধকরণ মতবিনিময় ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এ সময় যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা চালু ও প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালু করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী।
অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ জুয়েল আরেং। এ সময় উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান,

পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, ইউএনও জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.