,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

গুলিস্তানে ছিনতাইকারীর কবলে পড়ে গুলিবিদ্ধ এক ব্যক্তি

রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি। শনিবার দুপুর একটায় গুলিস্তান পার্কের পাশে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ব্যক্তি হলেন সুজা উদ্দিন তালুকদার (৩৮)। তিনি নাভানার নির্বাহী কর্মকর্তা বলে জানা গেছে।

পল্টন থানা সূত্রে জানা যায়, পার্কের পাশের রাস্তা দিয়ে যাচ্ছিলেন সুজা উদ্দিন তালুকদার। এসময় একটি মোটরসাইকেলে করে দুই ব্যক্তি এসে হঠাৎ সুজা উদ্দিন তালুকদারের ব্যাগ টান দিয়ে নিয়ে যায়। এরপর তারা গুলি ছুড়লে পায়ের উরুতে গুলিবিদ্ধ হন তিনি।

প্রত্যক্ষদর্শী পথচারী মনির হোসেন বলেন, হঠাৎ তিনি দেখেন একটি মোটরসাইকেলে করে দুই ব্যক্তি এসে সুজা উদ্দিনের ব্যাগ ছিনিয়ে নিতে চায়। সুজা ব্যাগ দিতে না চাইল তাদের মাঝে ধস্তা ধস্তি হয়। এসময় ছিনতাইকারীরা গুলি করলে ওই ব্যক্তি আহত হয়ে পড়ে যান। সেই সঙ্গে এক ছিনতাইকারীও গুলিবিদ্ধ হন। তিনি সুজাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান।

ওসি মাহমুদুল হক জানান, এ ঘটনায় জাহিদুল ইসলাম সোহাগকে আটক করা হয়েছে। সোহাগ ছিনতাইকারী বলে জানান তিনি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.