,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি সহ্য করা হবে না : ধর্ম প্রতিমন্ত্রী

আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তোলাই সরকারের লক্ষ্য।

শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি সহ্য করা হবে না ঘোষণা দিয়ে তিনি বলেন, দুর্নীতিমুক্ত শিক্ষা প্রতিষ্ঠানও গড়ে তুলতে হবে। ছোটবেলা থেকেই শিশুরা যাতে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকতে পারে, সে ব্যাপারে শিক্ষকদের ভূমিকাও কামনা করেন তিনি।

ধর্ম প্রতিমন্ত্রী আজ শনিবার রাজধানীর বনানী মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি স্কুলটির পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বও পালন করছেন।

শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি বছর শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে ৩৩ কোটি বই বিতরণ করে বিশ্ব নজির স্থাপন করেছেন। বনানী মডেল স্কুলের শিক্ষার মান উন্নত করার তাগিদ দিয়ে তিনি এ স্কুলকে পর্যায় ক্রমে কলেজে উন্নীত করতে শিক্ষক ও শিক্ষার্থীদের সহযোগিতাও কামনা করেন।

স্কুলের প্রধান শিক্ষক কাজি মফিদুল ইসলামের সভাপতিত্বে অন্যান্য শিক্ষক অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.