,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবসে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাকে জেলা প্রশাসনের সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় সেচের পানির দাবিতে কৃষকের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এবং ক্লাস নেয়ার প্রস্তুতি চলছে ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্টু ভোটের নজির, আবারো মেয়র হলেন নায়ার ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন, প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বচনী সামগ্রী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত তবলাশিল্পী বাবুল মালাকারের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান অনুষ্ঠিত করোনার সময় বেতন ছাড়াই চাকুরী গেল ১৪ শিক্ষক-শিক্ষিকার ক্ষতিগ্রস্থরা অমানবিক জীবন যাপন করছে

ফ্যাব্রেগাসের ছেলের ‘ব্যাপটিজমে’ পুত্রসহ মেসি

সেস ফ্যাব্রেগাস ও লিওনেল মেসির বন্ধুত্বটা দীর্ঘদিনের। সেই শৈশব থেকে ন্যু ক্যাম্পের ড্রেসিংরুমটা তারা ভাগাভাগি করছেন। তাই একজনের পারিবারিক অনুষ্ঠানে আরেকজন থাকবে না, এটা যেন হতে পারে না! ফ্যাব্রেগাসের এক বছর বয়সী ছেলের ব্যাপটিজম (খ্রিষ্টানরা ধর্মমতে সন্তানের নাম রাখে) অনুষ্ঠানে রবিবার দুই ছেলেসহ হাজির হলেন আর্জেন্টাইন সুপারস্টার।

মেসির বড় ছেলে থিয়াগোর বয়স এখন ছয় বছর। অপরদিকে মেজো ছেলে মাতেওর বয়স তিন বছর। এই দুই ছেলেকে নিয়ে স্যুটেড বুটেড হয়ে হাজির হন ফ্যাব্রেগাসের পারিবারিক অনুষ্ঠানে। আপাতত জাতীয় দলের দায়িত্ব পালনে এখন ক্লাব থেকে ছুটিতে আছেন মেসি। এর মধ্যে ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ী হওয়া ম্যাচে হাল্কা চোট পেলেও আপাতত তিনি রয়েছেন ফুরফুরে মেজাজে। এ অবস্থায় তাই বন্ধুত্বের দাবি পুরণে চলে গেছেন ফ্যাব্রেগাসের পারিবারিক অনুষ্ঠানে।

বার্সায় মেসি এবারও দারুণ একটি মৌসুম কাটাচ্ছেন। ইতোমধ্যে ৩৭ ম্যাচ থেকে ৩৯ গোল করেছেন। আগামী শনিবার এস্পানিওলের বিপক্ষে ক্লাবের দায়িত্বে ফিরবেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com