,
শিরোনাম:
আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড

আগুন অনেকটাই নিয়ন্ত্রণে, ভবনের ভেতর ফায়ার সার্ভিস

স্টাফ রিপোর্টার : রাজধানীর বনানীর এফ আর টাওয়ারে অগ্নিকাণ্ডের পর এখন আগুন অনেকটাই নিয়ন্ত্রণে বলে জানা গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত, ভবনের ভেতর ঢুকে আটকে পড়াদের উদ্ধার ও পূর্ণাঙ্গ তল্লাশি চালাতে যাচ্ছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার এফ আর টাওয়ার নামের ওই ২২তলা ভবনের অগ্নিকাণ্ডের ঘটনায় আটকা পড়াদের উদ্ধারের কাজ করছে ফায়ার সার্ভিস ও সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যরা। উদ্ধারকাজে ফায়ার সার্ভিসের হাইড্রোলিক ল্যাডার ও ক্রেন ছাড়াও বিমানবাহিনীর ৩টি হেলিকপ্টার যোগ করা হয়েছে।

অগ্নিকাণ্ডে আহতদের জরুরি চিকিৎসাসেবার জন্য রাজধানীর সব সরকারি ও বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়ে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। অগ্নিকাণ্ডের ঘটনায় হতাহতদের বিষয়ে স্বাস্থ্য মহাপরিচালক জানান, বেলা ৩টা পর্যন্ত মোট ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৮ জনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও একজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বিভিন্ন গণমাধ্যমের তথ্যমতে, এক শ্রীলংকান নাগরিকসহ মোট ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এছাড়াও প্রায় ২৭ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে। তবে এখন পর্যন্ত হতাহতের কোন সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.