,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

আগামীকাল নির্বাচন ব্রাহ্মণবাড়িয়ার সবকটি কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বাচনী সরঞ্জাম, র‌্যাবের মহড়া

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : আগামীলকাল ৩১ মার্চ ৪র্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার ৯ টি উপজেলার মধ্যে ৭ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শনিবার সকাল থেকে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট সামগ্রী বিতরণ শুরু হয়। স্ব স্ব কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার কাছে ব্যালট বক্স, ব্যালট পেপারসহ নির্বাচনী সরাঞ্জাম বুঝিয়ে দেয়া হয়েছে। কড়া নিরাপত্তার মধ্যদিয়ে এসব সরাঞ্জাম পৌছে দেয়া হচ্ছে। নির্বাচন হতে যাওয়া উপজেলাগুলো হল ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল, আখাউড়া, কসবা, নাসিরনগর, নবীনগর ও আশুগঞ্জ। উল্লেখ্য কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় কসবা ও আখাউড়া উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি ৫ টি উপজেলায় চেয়ারম্যান পদে ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভাইস চেয়ারম্যানপদে ২৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২২ জন রয়েছেন। ৭ উপজেলায় মোট ভোটারের সংখ্যা ১৫ লাখ ৬৫ হাজার ৭৭০ জন । এর মধ্যে পুরুষ ভোটার ৭ লাখ ৯৪ হাজার ৯৪৯ জন এবং নারী ভোটার ৭ লাখ ৭০ হাজার ৮২১ জন।
এদিকে, উপজেলা নির্বাচন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ায় মহড়া চালিয়েছে র‌্যাব-১৪। দুপুরে শহরের টি. এ রোড, ফকিরাপুলসহ বিভিন্ন গুনুত্বপূর্ণ স্থানে এ মহড়া চালানো হয়। এ সময় ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথসহ র‌্যাবের সদস্যগন উপস্থিত ছিলেন। র‌্যাব জানায়, নির্বাচনে কোন রকম বিশৃঙ্খলা ও সন্ত্রাসী কর্মকান্ড এড়াতে র‌্যাব তৎপড় রয়েছে। জেলায় নির্বাচনী কাজে র‌্যাবের ২ শতাধিক সদস্য মোতায়েন করা হয়েছে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.