,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

সুলতান মনসুরের পথেই হাঁটলেন মোকাব্বির

স্টাফ রিপোর্টার : সুলতান মোহাম্মদ মনসুরের পর সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন গণফোরাম নেতা মোকাব্বির খানও। তার চিঠির পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বেলা সোয়া ১২টায় সংসদ ভবনে নিজ কার্যালয়ে মোকাব্বিরকে শপথ বাক্য পাঠ করার স্পিকার ড. শিরীন শাররিমন চৌধুরী।

গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে দুজন সংসদ সদস্য নির্বাচিত হন। এর মধ্যে সুলতান মনসুর বিএনপির প্রতীক ধানের শীষ ও মোকাব্বির খান দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে নির্বাচন করেন। সাংসদ সুলতান মোহাম্মদ মনসুর গত ৭ মার্চই শপথ নিয়েছেন। তাঁর সঙ্গেই মোকাব্বিরের শপথ নেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত সেদিন তিনি শপথ নেননি।

সেই ধারাবাহিকতায় সোমবার স্পিকারের কাছে চিঠি পাঠিয়ে মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের অনুরোধ করেন মোকাব্বির খান। তার চিঠির মাধ্যমে শপথ গ্রহণের সিদ্ধান্তের কথা নিশ্চিত করেন সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ।

সিলেট-২ আসন থেকে নির্বাচিত মোকাব্বির দলীয় সিদ্ধান্তেই সংসদে যাচ্ছেন বলে দাবি করে গণফোরামের প্যাডে পাঠানো ওই চিঠিতে তিনি লেখেন, ‘আমি ও আমার দল গণফোরাম আগামী ২রা এপ্রিল বা ৩রা এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি।’

তবে মোকাব্বিরের শপথ গ্রহণের বিষয়ে দলীয় ফোরামে এই ধরনের কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.