,
শিরোনাম:
আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড

সমকামীদের পাথর মেরে হত্যার আইন চালু করল ব্রুনাই

আন্তর্জাতিক ডেস্ক : ব্রুনাইয়ে যৌনতার ব্যাপারে নতুনভাবে কঠোর আইন পাস করা হয়েছে। বিবাহ বহির্ভূত যৌন সম্পর্ক এবং যে কোনো ধরনের সমকামিতার দায়ে পাথর নিক্ষেপ করে হত্যার বিধান চালু করা হয়েছে।

বুধবার থেকে ওই বিধান কার্যকর হওয়ার কথা।
এ ধরনের আইন চালু করার ফলে আন্তর্জাতিকভাবে দেশটির ব্যাপক সমালোচনা হচ্ছে। এই আইন পাসের ফলে সে দেশের সমকামীরা দিশেহারা হয়ে পড়েছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, ইসলামের নবী হযরত মুহাম্মদ (সা.) কে কটাক্ষ করলে উন্মুক্ত মঞ্চে পাথর ছুঁড়ে হত্যার আইন চালু হয়েছে সে দেশে। বুধবার থেকে সে আইনও কার্যকর হবে।
ব্রুনাইয়ের একজন সমকামী বিবিসিকে বলেছেন, আপনি একবার ভেবে দেখুন যে, আপনার প্রতিবেশী থেকে শুরু করে পরিবারের লোকজন এমনকি রাস্তার পাশে চিংড়ি বিক্রি করা নারীও আপনাকে পাথর ছুঁড়ে হত্যা করছেন; অথচ তারা একবারও আপনাকে মানুষ বলে মনে করছে না।

বুধবার ব্রুনাইয়ের সুলতান জানান, আমি চাই, এ দেশে ইসলামের নিয়ম কানুন কঠোরভাবে পালন করা হোক। বার্তা সংস্থা এএফপি এ তথ্য জানিয়েছে। তবে তার উদ্ধৃতিতে পাথর নিক্ষেপ করার কোনো বিধানের কথা আসেনি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.