,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত

মালয়েশিয়ায় নিহত গোলাম মোস্তফার বাড়িতে শোকের মাতম

খবর সারাদিন রিপোর্ট : মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত নোয়াখালী জেলার চাটখিলের গোলাম মোস্তফার (৩৬) বাড়িতে শোকের মাতম বইছে।

মোস্তফা উপজেলার দক্ষিণ নোয়াখলা গ্রামের মোল্লা বাড়ির নুর মোহাম্মদের ছেলে। পাঁচ ভাই ও চার বোনের মধ্যে মোস্তফা সবার ছোট।

গত রবিবার গোলাম মোস্তফা মালয়েশিয়ায় কর্মস্থলে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন। সোমবার তার মৃত্যুর খবর বাড়িতে আসলে পরিবারের লোকজনের মধ্যে হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়। তার মা ও বাবা বারবার মূর্চ্ছা যায়। গোলাম মোস্তফার লাশ দ্রুত দেশে আনার দাবি জানান পরিবারের সদস্যরা।

গোলাম মোস্তফা ভদ্র, বিনয়ী ও সদালাপী ছিলেন। তার মৃত্যুর সংবাদে এলাকার লোকজনের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহা জানান, বৃদ্ধ পিতা-মাতার ব্যয়ভার বহনের জন্য মোস্তফাই ছিলেন একমাত্র অবলম্বন। স্থানীয় সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম নিহতের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান এবং পরিবারকে সহযোগিতার আশ্বস দেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.