,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত  স্বাস্থ্য বিধি মেনে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হয়েছে শারদীয় দূর্গাৎসব   আলোচনায় প্রভা,,,, ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের মামলায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন পূজা উপলক্ষে ৭দিন আমদানি-রফতানি বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরে  শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে বস্ত্র বিতরণ সরাইলের চুন্টায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিজয়ী ব্রাহ্মণবাড়িয়ায় বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও ঋণ বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় শব্দ দূষন প্রতিরোধে হাইড্রলিক হর্ণ অপসারণে অভিযান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : শব্দ দূষন প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়া শহরের বিভিন্ন পয়েন্টে ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে হাইড্রলিক হর্ণ অপসারণে অভিযান চালিয়েছে ট্রাফকি বিভাগ।

বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের কাউতলী, টি. এ রোড, ফকিরাপুল, কোর্টরোড ও কুমারশীল মোড়সহ বেশ কয়েকটি স্থানে এ অভিযান পরিচালিত হয়। এ সময় যত্রতত্র হর্ণ বাজানোর দায়ে এবং শব্দ দূষনের প্রকোপ কমাতে বিপুল সংখ্য ব্যাটারিচালিত অটোরিক্সা থেকে চায়না বিশেষায়িত হাইড্রলিক হর্ণগুলি অপসারণ করা হয়।

জেলা ট্রাফিক বিভাগ জানায়, দীর্ঘদিন ধরে শহরবাসী এই হাইড্রলিক হর্ণের কারণে দুর্ভোগ পোহাচ্ছে। স্থানীয় জনগনের দাবীর প্রেক্ষিতে এ অভিযান পারিচালিত হয়েছে। সেসাথে হাসপাতাল এলাকা, শিক্ষাপ্রতিষ্ঠানসহ যত্রতত্র হর্ণ না বাজাতে চালকদের সচেতন করা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.