,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

সৌম্যের বিদায়ে শুরুতেই হোঁচট খেল বাংলাদেশ

ডেস্ক রিপোর্ট : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ব্যাটিংয়ে নেমে শুরুতেই হোঁচট খেল বাংলাদেশ। খেলার প্রথম ওভারেই কেমার রোচের বলে ওপেনার সৌম্য সরকার কট বিহাইন্ড হয়ে ফিরে গেছেন সাজঘরে।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজে না থাকলেও চট্টগ্রাম টেস্টে লিটন দাসের পরিবর্তে ডাকা হয় সৌম্যকে। কিন্তু ডাক মেরে সাজঘরে ফিরে নামের সঙ্গে সুবিচার করতে পারলেন না তিনি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ দুই ওভার শেষে এক উইকেটে ১২ রান। এখন ওপেনার ইমরুল কায়েসের সঙ্গী হয়েছেন মুমিনুল হক।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। সকাল সাড়ে ৯টায় ম্যাচটি ম্যাচটি শুরু হয়েছে। চট্টগ্রাম টেস্ট দিয়ে অভিষেক হচ্ছে অফ স্পিনার নাঈম হাসানের। দলে ফিরেছেন সৌম্য সরকার ও সাকিব আল হাসান।

জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজে চোটের কারণে দলে ছিলেন না টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। তবে ক্যারিবীয়দের বিপক্ষে তিনি দলে ফিরেছেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.