,
শিরোনাম:
আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড

ভালো লাগেনি গ্রিনলাইন পরিবহনের আচরন হাইকোর্টের

স্টাফ রিপোর্টার : আদালতের বেঁধে দেয়া সময়ের মধ্যে বাসের চাপায় পা হারানো রাসেল সরকারকে ৪৫ লাখ টাকা দেয়নি গ্রিনলাইন পরিবহন। আদালতের আদেশ না মানায় হাইকোর্ট অসন্তোষ প্রকাশ করে বলেছে, যারা ব্যবসা করবে বা করে, তাদের মানবিক মূল্যবোধ থাকা উচিত। আমাদের কারো প্রতি কোনো রাগ-বিরাগ নেই। কিন্তু গ্রিনলাইনের উচিত ছিলো এই ছেলেটার ক্ষতিপূরণ প্রদান করা।

আদালত বলে, গ্রিনলাইন পরিবহন ক্ষতিপূরণ কমানোর জন্যও আদালতে কোনো আবেদন করেনি। আবার রাসেল সরকারের সঙ্গেও কোনো সমঝোতা করেনি। তাই তাদের আচরণ আমাদের ভালো লাগেনি।

একপর্যায়ে হাইকোর্ট রিট আবেদনকারীর আইনজীবীকে বলে, আপনারা রুল শুনানির জন্য প্রস্তুত হোন। আমরা আদেশ দেব আর তা পালন করবে না, সেটা হতে পারে না।

এরপর আদালত ২৫ জুন পরবর্তী আদেশের জন্য দিনধার্য করেন। এর আগে গ্রিনলাইন পরিবহনের আইনজীবী অজিউল্লাহ বলেন, গত ধার্য তারিখে হাইকোর্ট যে আদেশ দিয়েছিলো, সেসময় আদালতে গ্রিনলাইন পরিবহনের ম্যানেজার উপস্থিত ছিলেন। সে আদেশের বিষয়টি অবহিত। কিন্তু এরপর থেকে গ্রিনলাইন পরিবহন আমার সঙ্গে আর কোনো যোগাযোগ করেনি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.