,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

বাংলাদেশকে বড় টার্গেট দিল ভারত।

ডেস্ক রিপোর্ট : ধোনি ও রাহুলের সেঞ্চুরির উপর ভর করে চ্যালেঞ্জিং স্কোর গড়ে তুললো ভারত। প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৩৫৯ রান করে কোহলির দল। এই রান সংগ্রহ করতে ভারতের ৭টি উইকেটের পতন হয়।

এর আগে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন মাশরাফি। মঙ্গলবার ইংল্যান্ডের সোফিয়া গার্ডেনসের কার্ডিফ ওয়েলস স্টেডিয়ামে ব্যাটিংয়ে নেমে শুরুর দিকে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত। কিন্তু এই চাপ থেকে দলকে বের করে আনেন মহেন্দ্র সিং ধোনি ও লোকেশ রাহুল। তারা বিশাল এক জুটি গড়েন। ১০৮ রান করেন রাহুল। আর ধোনি করেন ১১৩ রান।

বাংলাদেশের হয়ে দুটি করে উইকেট নেন রুবেল ও সাকিব। আর মোহাম্মদ সাইফ উদ্দিন নেন ১টি উইকেট। মুস্তাফিজ ও সাব্বিার নেন ১টি করে উইকেট।

এই ম্যাচে জিততে হলে বাংলাদেশকে করতে হবে ৩৬০ রান।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.