,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় ১ জন নিহত, আটক ৭ ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার ৯১ ঘরের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় ড্রিম ফর ডিসএ্যাবিলিটির উদ্যোগে অসহায় শীতার্তদের জন্য শীতবস্ত্র বিতরণ ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান, আটক ৩ ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডজণিত রোগের প্রকাপ নবীনগরে ব্যাডমিন্টন ফাইনাল খেলায় জায়েদ স্টার লাউর ফতেহপুর চ্যাম্পিয়ন ত্রিমুখী লড়াইয়ে জমজমাট আখাউড়া পৌরসভা নির্বাচনী মাঠ ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ এর এপস রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান সংক্রান্ত কমিটির সভা ব্রাহ্মণবাড়িয়ার মেধাবী ছাত্র প্রয়াত আতিকুর রহমানের স্মরণে স্মৃতি গোল্ড কাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ভারতের কাছে হারল বাংলাদেশ।

ডেস্ক রিপোর্ট ; ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচটি এক ঝলকে ছিলো এরকম- ৩৬০ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নামে বাংলাদেশ দল। দুই ওপেনার মাঠে নামলেন। তারপর অনেকটা যেন দায়সারা খেলা শুরু হলো! সৌম্য সরকার সাজঘরে ফিরলেন। তারপর দ্রুত ফিরে গেলেন সাকিব আল হাসান!

এরপর মুশফিকুর রহিমের ব্যাট কিছুক্ষণ মাঠ ধরে রাখলো। কিন্তু শেষ রক্ষা হলো না! ৯৫ রানের ব্যবধানে হারলো বাংলাদেশ। ২৬৪ রানে গুটিয়ে গেল বাংলাদেশের ইনিংস।

তবে মুশফিক আর লিটন দাস আজকের ম্যাচে সেরা বাংলাদেশের পক্ষে সেরা খেলোয়াড় তা বলতেই হবে। মুশফিক ৯৪ বলে ৯০ রান করেন আর লিটন দাস ৭৩ রানের চমৎকার একটি ইনিংস খেলেন।

 

বাংলাদেশের পক্ষে রুবেল হোসেন ও সাকিব আল হাসান দুটি করে এবং মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, সাব্বির রহমান একটি করে উইকেট নেন। বিশেষ করে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে(৪৭) দারুণ বলে ফিরিয়েছেন সাইফউদ্দিন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com