,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনসহ দুটি উচ্চ বিদ্যালয়ে একাডেমীক ভবনের উদ্বোধন ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এক মাসে গ্রেফতার হয় নি জোড়া খুন মামলার আসামীরা খুনীরা প্রকাশ্যে ঘুরছে, পরিবারের সদস্যদের ভয়-ভীতি প্রদর্শন সরাইলের এসি ল্যান্ডের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরন মামলা বিশিষ্ট ব্যবসায়ী সোহরাব হোসেনের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর কবরস্থানে লাশ দাফন বন্ধ সম্প্রসারন ও উন্নয়নে দরকার কয়েক কোটি টাকা নবীনগরে যুবদলের সভায় পুলিশের বাঁধা, ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-২৫ মিজানুর রহমান মিজ্জুর ইন্তেকাল, বিভিন্ন মহলে শোকের ছায়া। ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত 

ভারতের কাছে হারল বাংলাদেশ।

ডেস্ক রিপোর্ট ; ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচটি এক ঝলকে ছিলো এরকম- ৩৬০ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নামে বাংলাদেশ দল। দুই ওপেনার মাঠে নামলেন। তারপর অনেকটা যেন দায়সারা খেলা শুরু হলো! সৌম্য সরকার সাজঘরে ফিরলেন। তারপর দ্রুত ফিরে গেলেন সাকিব আল হাসান!

এরপর মুশফিকুর রহিমের ব্যাট কিছুক্ষণ মাঠ ধরে রাখলো। কিন্তু শেষ রক্ষা হলো না! ৯৫ রানের ব্যবধানে হারলো বাংলাদেশ। ২৬৪ রানে গুটিয়ে গেল বাংলাদেশের ইনিংস।

তবে মুশফিক আর লিটন দাস আজকের ম্যাচে সেরা বাংলাদেশের পক্ষে সেরা খেলোয়াড় তা বলতেই হবে। মুশফিক ৯৪ বলে ৯০ রান করেন আর লিটন দাস ৭৩ রানের চমৎকার একটি ইনিংস খেলেন।

 

বাংলাদেশের পক্ষে রুবেল হোসেন ও সাকিব আল হাসান দুটি করে এবং মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, সাব্বির রহমান একটি করে উইকেট নেন। বিশেষ করে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে(৪৭) দারুণ বলে ফিরিয়েছেন সাইফউদ্দিন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.