,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

ভারতের কাছে হারল বাংলাদেশ।

ডেস্ক রিপোর্ট ; ভারতের বিপক্ষে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচটি এক ঝলকে ছিলো এরকম- ৩৬০ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করতে নামে বাংলাদেশ দল। দুই ওপেনার মাঠে নামলেন। তারপর অনেকটা যেন দায়সারা খেলা শুরু হলো! সৌম্য সরকার সাজঘরে ফিরলেন। তারপর দ্রুত ফিরে গেলেন সাকিব আল হাসান!

এরপর মুশফিকুর রহিমের ব্যাট কিছুক্ষণ মাঠ ধরে রাখলো। কিন্তু শেষ রক্ষা হলো না! ৯৫ রানের ব্যবধানে হারলো বাংলাদেশ। ২৬৪ রানে গুটিয়ে গেল বাংলাদেশের ইনিংস।

তবে মুশফিক আর লিটন দাস আজকের ম্যাচে সেরা বাংলাদেশের পক্ষে সেরা খেলোয়াড় তা বলতেই হবে। মুশফিক ৯৪ বলে ৯০ রান করেন আর লিটন দাস ৭৩ রানের চমৎকার একটি ইনিংস খেলেন।

 

বাংলাদেশের পক্ষে রুবেল হোসেন ও সাকিব আল হাসান দুটি করে এবং মুস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, সাব্বির রহমান একটি করে উইকেট নেন। বিশেষ করে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে(৪৭) দারুণ বলে ফিরিয়েছেন সাইফউদ্দিন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.