,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনসহ দুটি উচ্চ বিদ্যালয়ে একাডেমীক ভবনের উদ্বোধন ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এক মাসে গ্রেফতার হয় নি জোড়া খুন মামলার আসামীরা খুনীরা প্রকাশ্যে ঘুরছে, পরিবারের সদস্যদের ভয়-ভীতি প্রদর্শন সরাইলের এসি ল্যান্ডের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরন মামলা বিশিষ্ট ব্যবসায়ী সোহরাব হোসেনের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর কবরস্থানে লাশ দাফন বন্ধ সম্প্রসারন ও উন্নয়নে দরকার কয়েক কোটি টাকা নবীনগরে যুবদলের সভায় পুলিশের বাঁধা, ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-২৫ মিজানুর রহমান মিজ্জুর ইন্তেকাল, বিভিন্ন মহলে শোকের ছায়া। ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত 

বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচও চলে গেলো বৃষ্টির পেটে। ব্রিস্টলে এই ম্যাচটি বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরুর কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। তাই এখন দু’দল পাবে এক পয়েন্ট করে। এটি বাংলাদেশের প্রথম কোনো ম্যাচ পরিত্যক্ত হলো। তবে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার আগের ম্যাচেও বৃষ্টির জয় হয়। সবমিলিয়ে ইংল্যান্ড বিশ্বকাপে বৃষ্টিতে পরিত্যক্ত তৃতীয় ম্যাচ এটি।

এই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় চার ম্যাচে চার পয়েন্ট নিয়ে শ্রীলঙ্কার অবস্থান পয়েন্ট টেবিলের পাঁচে। আর সমান ম্যাচে তিন পয়েন্ট নিয়ে বাংলাদেশ রয়েছে সাত নম্বরে।

মঙ্গলবার স্থানীয় সময় সকাল থেকেই ব্রিস্টলে হানা দেয় বৃষ্টি। তাই নির্ধারিত সময়ে টস হয়নি। বৃষ্টি মাঝে বিরতি দিলে বেলা সাড়ে তিনটা ও বিকেল সোয়া পাঁচটায় দুই দফায় মাঠ পরিদর্শনের সিদ্ধান্ত নেন ম্যাচ অফিসিয়ালরা। তবে দু’বারই বৃষ্টি ফিরে আসলে পরিদর্শন বাতিল করা হয়। সবশেষ বৃষ্টি না কমায় খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.