,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

১৩ আরোহীসহ ভারতীয় যুদ্ধবিমান বিধ্বস্ত, খোঁজ মিললো ৮ দিন পর

আন্তর্জাতিক রিপোর্ট : ভারতের অরুণাচল প্রদেশে সিয়াং জেলায় উদ্ধার হল ভারতীয় বিমানবাহিনীর নিখোঁজ বিমান এএন-৩২র ধ্বংসাবশেষ। রাডার থেকে হারিয়ে যাওয়ার সময় বিমানটিতে ১৩জন যাত্রী ছিলেন। এদের মধ্য সাত জন বিমানবাহিনীর পাইলট এবং ছয় জন অফিস-কর্মী।

বর্তমানে সিয়াং ‍দুর্গম ওই এলাকায় অভিযান চলছে। ধারণা করা হচ্ছে বিমানের সকল যাত্রী ও ক্রু নিহত হয়েছেন।

একটি মি-১৭ হেলিকপ্টার বিমানের ধ্বংসাবশেষ খুঁজে পায় বলে জানা গিয়েছে। আসামের জোড়হাট থেকে উড্ডয়নের কিছু পরেই রাডার থেকে বিচ্ছিন্ন হয়ে যায় বিমানটি। অরুণাচল প্রদেশের চিন সীমান্তের কাছে মেনচুকা অ্যাডভান্সড ল্যান্ডিং গ্রাউন্ডের দিকে যাচ্ছিল এএন-৩২ বিমানটি।

গত ৩ জুন বেলা সাড়ে বারোটায় উড্ডয়ন করার পরে একটা নাগাদ রাডার থেকে হারিয়ে যায় বিমানটি। সেই থেকেই বিমানটির খোঁজে তল্লাশি অভিযান চলছিল।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.