,
শিরোনাম:
আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড

বঙ্গবন্ধুর হত্যাকারীরা যে যেখানেই থাকুক তাদের ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে, আইনমন্ত্রী।

খবর সারাদিন রিপোর্ট : আইন, বিচার, ও সংসদবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল বলেছেন, বঙ্গবন্ধুর হত্যাকারীদের ফিরিয়ে আনার জন্য আইনি ও কুটনৈতিক লড়াই চলছে। তারা যে যেখানেই থাকুক সেখান থেকে ফিরিয়ে এনে তাদের রায় কার্যকর করা হবে। শুক্রবার দুুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশন চত্বরে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা কে কোথায় আমরা জানি। চারজনের ব্যাপারে খোঁজ খবর নেয়া হচ্ছে। এর মধ্যে আমেরিকায় যিনি আছেন তাকে আমরা ফিরিয়ে আনব। দেশের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করবে তাদের মূলোৎপাটন করা হবে বলেও তিনি জানান।

আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভূইয়া জীবন, আখাউড়ার পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক চেয়ারম্যান নূরুল হক ভূইয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.