,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত  স্বাস্থ্য বিধি মেনে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হয়েছে শারদীয় দূর্গাৎসব   আলোচনায় প্রভা,,,, ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের মামলায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন পূজা উপলক্ষে ৭দিন আমদানি-রফতানি বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরে  শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে বস্ত্র বিতরণ সরাইলের চুন্টায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিজয়ী ব্রাহ্মণবাড়িয়ায় বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও ঋণ বিতরণ

আসছে সানি লিওনের ‘কামসূত্র’

আবারও নিজের ভক্তদের চমক দিতে প্রস্তুত সাবেক পর্নোস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। নতুন কাজে নাম লিখিয়েছে তিনি। সেই আগের সানির দেখা মিলবে এখানে। এবার এই অভিনেত্রীর দেখা মিলবে ‘কামসূত্র’ নামের একটি ওয়েব সিরিজে।

ভারতীয় এক গণমাধ্যমের খবর, এবার একতা কাপুরের ওয়েব সিরিজ ‘কামসূত্র’তে সানি লিওন অভিনয় করবেন। এরই মধ্যে নির্মাতার সঙ্গে এ বিষয়ে সানি লিওনের আলোচনাও হয়েছে।

একতা কাপুরের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ করলেন তিনি সানি লিওনকেই নেবেন। আগে এই নির্মাতার ‘রাগিণী এমএমএস’ ছবিতে অভিনয় করেছিলেন সানি।

কামসূত্র প্রাচীন ভারতীয় পণ্ডিত মল্লনাগ বাৎস্যায়নের লেখা সংস্কৃত সাহিত্য। এই বইটি থেকেই একতা ওয়েব সিরিজ বানাতে চান।

এর আগে ১৯৯৬ সালে মুক্তি পেয়েছিল মীরা নায়ার পরিচালিত ছবি ‘কামসূত্র: আ টেল অব লাভ’ ৷ অন্য দেশে মুক্তি পেলেও ভারত ও পাকিস্তানের সেন্সরের চৌকাঠ পেরোতে পারেনি ছবিটি। এবার দেখা যাক ওয়েব সিরিজটির ভাগ্যে কী জোটে।

প্রসঙ্গত বাংলাদেশের বিক্ষোভ নামের একটি ছবির আইটেম গার্ল হিসেবে দেখা যাবে এই সেক্সসিম্বলকে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.