,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনসহ দুটি উচ্চ বিদ্যালয়ে একাডেমীক ভবনের উদ্বোধন ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এক মাসে গ্রেফতার হয় নি জোড়া খুন মামলার আসামীরা খুনীরা প্রকাশ্যে ঘুরছে, পরিবারের সদস্যদের ভয়-ভীতি প্রদর্শন সরাইলের এসি ল্যান্ডের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরন মামলা বিশিষ্ট ব্যবসায়ী সোহরাব হোসেনের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর কবরস্থানে লাশ দাফন বন্ধ সম্প্রসারন ও উন্নয়নে দরকার কয়েক কোটি টাকা নবীনগরে যুবদলের সভায় পুলিশের বাঁধা, ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-২৫ মিজানুর রহমান মিজ্জুর ইন্তেকাল, বিভিন্ন মহলে শোকের ছায়া। ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত 

এমসিসি ক্রিকেট কমিটি থেকে সাকিবের পদত্যাগ

এমসিসি ক্রিকেট কমিটি থেকে সাকিবের পদত্যাগ

এমসিসি ক্রিকেট কমিটি থেকে সাকিবের পদত্যাগ
ফাইল ছবি

আইসিসির নিষেধাজ্ঞার খবর আসার পর মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) ওয়ার্ল্ড ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এমসিসির ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিতে ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাইক গ্যাটিং বলেছেন, কমিটি থেকে সাকিবকে হারিয়ে আমরা ব্যথিত। বিগত কয়েক বছর তিনি এই কমিটিতে অনেক অবদান রেখেছেন। তবে তার এই সিদ্ধান্ত সঠিক বলেই আমার বিশ্বাস।

২০১৭ সালের অক্টোবরে এমসিসির ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির সঙ্গে যুক্ত হন সাকিব। এরপর অস্ট্রেলিয়ার সিডনি ও ভারতের বেঙ্গালুরুতে এই কমিটির দুটি সভায় অংশ নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এর আগে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা (আইসিসি) গতকাল মঙ্গলবার দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসানকে। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা গতকাল থেকেই কার্যকর হয়েছে। আর এই এক বছরে নতুন কোনো অপরাধ না করলে বাকি এক বছর নিষেধাজ্ঞা কাটাতে হবে না।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.