,
শিরোনাম:
জাতীয় মানবকল্যাণ পদক পেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকার Police Clearence Certificate (PCC)- পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট আবেদনের সঠিক নিয়ম ব্রাহ্মণবাড়িয়ায় পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক দুদিনব্যাপী কৃষক প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন ১০ ঘণ্টা বন্ধ থাকার পর সচল হল ব্রাহ্মণবাড়িয়ার গ্যাস সরবরাহ ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী….

সাময়িকভাবে ওমরাহ বন্ধ ঘোষণা সৌদি আরবের ।

images 7

খবর সারাদিন রিপোর্ট : করোনাভাইরাস মোকাবেলায় সাময়িকভাবে ওমরাহ হজ স্থগিত করেছে সৌদি আরব। আজ এ সংক্রান্ত বিবৃতি দিয়েছে সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয়।
জানানো হয়েছে, ওমরাহ হজের উদ্দেশ্যে সৌদি ভ্রমণে স্থগিতাদেশের পাশাপাশি মদিনায় বন্ধ থাকবে, পবিত্র মসজিদে নববী পরিদর্শনও। কোভিড নাইনটিন ছড়িয়েছে এমন দেশগুলোর নাগরিকদের আপাতত নতুন করে ট্যুরিস্ট ভিসাও দেবে না সৌদি সরকার। মধ্যপ্রাচ্যের দেশগুলোর মধ্যে সম্প্রতি ইরানে ব্যাপক হারে সংক্রমিত হয়েছে কোভিড নাইনটিন। দেশটি থেকে নাগরিকদের সরিয়ে নিচ্ছে প্রতিবেশি কাতার ও কুয়েত।

শেয়ার করুন

Sorry, no post hare.