,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় হোম কোয়রেন্টাইনে ১৪৬২ প্রবাসী, দুই জনের অধিক চললেই গুনতে হবে জরিমানা

খবর সারাদিন রিপোর্ট : করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনার অংশ হিসেবে ব্যাপক প্রচারনা চালানো হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায়। সরকার নির্দেশিত সকল নির্দেশনা বাস্তবায়নে মাঠ চষে বেড়াচ্ছেন জেলা প্রশাসন। সে সাথে জানানো হয়েছে দুই জনের অধিক চলাচল করলেই গুনতে হবে জরিমানা। বুধবার সকাল থেকে করোনা প্রতিরোধে জেলায় শপিং কমপ্লেক্স, সুপার মার্কেটসহ সরকার নির্দেশিত সকল প্রতিষ্ঠানসমূহ বন্ধ রয়েছে। তবে হাসপাতাল, ক্লিনিক, ডায়াগণস্টিক সেন্টার, ফার্মেসী কাঁচাবাজার এবং মুদি দোকান খোলা রয়েছে। এছাড়াও সরকার প্রদত্ত নির্দেশনা বাস্তবায়নে সকাল থেকেই জেলা প্রশাসনের একাধিক ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন শপিং মল, মার্কেট ঘুরে ঘুরে পরিদর্শন করেছেন। এবং জনসচেতনা সৃষ্টি করতে লিফলেট বিতরণ, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হতে, মাক্স এবং গ্লাপস পরিধান করতে সকলকে সচেতন করছে। সে সাথে কোথায় কোন প্রকার জনসমাগম করে জটলার সৃষ্টি না করে সে বিষয়ে নির্দেশা দেয়া হয়েছে। এদিকে শহরে সীমিতি আকারে হালকা যানবাহ চলাচল করছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত বৈদ্য জানান, আমরা সরকারে নির্দেশনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছি। জনসমাগম ও জটলা এড়াতে সকলকে নিরুৎসাহিত করার পাশাপাশি দুই জনের বেশী চলাচল না করতে বলা হয়েছে। কেউ যদি সরকারের নির্দেশনা অমান্য করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এদিকে জেলায় গত ২৪ ঘন্টায় ৬ শত ২৮ জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বর্তমানে ১৪৬২ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। করোনা মোকাবেলায় বিশেষ ব্যাবস্থা হিসেবে কনোরায় আক্রান্তদের চিকিৎসা দেয়ার বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ব্রাহ্মণবাড়িয়া হার্ট ফাউন্ডেশন ও পৌর আধুনিক সুপার ভবনের ৩য় তলা চিকিৎসা দেয়ার জন্য প্রস্তুত করে রাখা হয়েছে। সিভিল সার্জন মোঃ শাহ আলম জানান, এখনো পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত কোন ব্যক্তি সনাক্ত হয়নি।

 

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.