,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় চাঁদাবাজির ঘটনায় গ্রেফতার ২ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা করার অভিযোগ, থানায় জিডি  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ইটভাটাকে জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত নাসিরনগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রভাষকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলের বেতন নিয়ে শিক্ষর্থীর অভিভাবকের বিরুদ্ধে দেয়া মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

শাকিবের অপেক্ষায়।

বিনোদন রিপোর্টার : সারাবিশ্বে এখন আলোচনা মানেই করোনা ভাইরাস। প্রতিটি ক্ষেত্র বন্ধ রয়েছে এই ভাইরাসটির কারণে। বিশ্বের অনেক উন্নত দেশ হাঁপিয়ে উঠছে এই মহামারি ঠেকাতে। সেই জায়গা থেকে বাংলাদেশ নিয়ে শুরুতেই চিন্তিত দেশের সবাই। এরইমধ্যে ত্রাণ সামগ্রী দেওয়া শুরু হয়ে গেছে।

যেখানে এগিয়ে এসেছেন দেশের অনেক তারকা। এখনও এখন চুপ অনেকে। অনেক শীর্ষ তারকাদের কাছ থেকে সহযোগিতা নিয়ে কোনো খবর পাওয়া যায়নি। এরমধ্যে প্রায় আলোচনায় উঠে আসছে শাকিব খানের নাম। এমন এক মহামারির সময়ে দেশের এই শীর্ষ তারকার নীরবতা নিয়ে অনেকে সমালোচনা করছেন।

এবার অপেক্ষা শাকিব খানকে নিয়ে। বাস্তবেও হিরোর মতো কোনো পদক্ষেপ নেবেন কি-না। কিন্তু এখনও সাড়া নেই তার।

তবে বিভিন্ন সূত্রে জানা যায়, শাকিব নিয়মিত সহযোগিতা করছেন। চলচ্চিত্রের কলাকুশলীদের থেকে শুরু করে বাইরে অনেক অসহায় মানুষদের সাহায্য করছেন শাকিব। তবে দানের বিষয়টি তিনি গণমাধ্যমে আনতে চান না বলে জানা যায়। যদিও শাকিবের কাছ থেকে এ নিয়ে কিছু জানা যায়নি। অনেকে বিষয়টি নিয়ে হতাশ হলেও অনেকে আবার আশার বাণীও শোনাচ্ছেন।

শাকিব হয়তো অনেক বড় কিছু নিয়ে আসবেন। শাহরুখের উদাহরণও দিচ্ছেন অনেকে। কারণ বলিউড তারকা শাহরুখ খানও এমন সমালোচনায় পড়েছিলেন কিছুদিন আগে। তবে সেই সমালোচকদের সবার মুখ চুপ হয়ে গেছে। কারণ শাহরুখ যে পরিমাণ সহযোগিতা করেছেন তা হলিউডেরও অনেক তারকা করেননি। তবে এতটা না হলেও শাকিব খানের কাছ থেকে এখন সবার প্রত্যাশা দেশের এমন ক্রান্তিকালে নীরবে হলেও তিনি যেন তার সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com