,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত  স্বাস্থ্য বিধি মেনে ব্রাহ্মণবাড়িয়ায় শুরু হয়েছে শারদীয় দূর্গাৎসব   আলোচনায় প্রভা,,,, ব্রাহ্মণবাড়িয়ায় জোড়া খুনের মামলায় আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন পূজা উপলক্ষে ৭দিন আমদানি-রফতানি বন্ধ থাকবে আখাউড়া স্থলবন্দরে  শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী ও অস্বচ্ছলদের মাঝে বস্ত্র বিতরণ সরাইলের চুন্টায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বিজয়ী ব্রাহ্মণবাড়িয়ায় বন্যা আশ্রয়কেন্দ্রের ভিত্তি প্রস্থর স্থাপন ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন প্রকল্পের উপকারভোগীদের মাঝে ঘরের চাবি ও ঋণ বিতরণ

শাকিবের অপেক্ষায়।

বিনোদন রিপোর্টার : সারাবিশ্বে এখন আলোচনা মানেই করোনা ভাইরাস। প্রতিটি ক্ষেত্র বন্ধ রয়েছে এই ভাইরাসটির কারণে। বিশ্বের অনেক উন্নত দেশ হাঁপিয়ে উঠছে এই মহামারি ঠেকাতে। সেই জায়গা থেকে বাংলাদেশ নিয়ে শুরুতেই চিন্তিত দেশের সবাই। এরইমধ্যে ত্রাণ সামগ্রী দেওয়া শুরু হয়ে গেছে।

যেখানে এগিয়ে এসেছেন দেশের অনেক তারকা। এখনও এখন চুপ অনেকে। অনেক শীর্ষ তারকাদের কাছ থেকে সহযোগিতা নিয়ে কোনো খবর পাওয়া যায়নি। এরমধ্যে প্রায় আলোচনায় উঠে আসছে শাকিব খানের নাম। এমন এক মহামারির সময়ে দেশের এই শীর্ষ তারকার নীরবতা নিয়ে অনেকে সমালোচনা করছেন।

এবার অপেক্ষা শাকিব খানকে নিয়ে। বাস্তবেও হিরোর মতো কোনো পদক্ষেপ নেবেন কি-না। কিন্তু এখনও সাড়া নেই তার।

তবে বিভিন্ন সূত্রে জানা যায়, শাকিব নিয়মিত সহযোগিতা করছেন। চলচ্চিত্রের কলাকুশলীদের থেকে শুরু করে বাইরে অনেক অসহায় মানুষদের সাহায্য করছেন শাকিব। তবে দানের বিষয়টি তিনি গণমাধ্যমে আনতে চান না বলে জানা যায়। যদিও শাকিবের কাছ থেকে এ নিয়ে কিছু জানা যায়নি। অনেকে বিষয়টি নিয়ে হতাশ হলেও অনেকে আবার আশার বাণীও শোনাচ্ছেন।

শাকিব হয়তো অনেক বড় কিছু নিয়ে আসবেন। শাহরুখের উদাহরণও দিচ্ছেন অনেকে। কারণ বলিউড তারকা শাহরুখ খানও এমন সমালোচনায় পড়েছিলেন কিছুদিন আগে। তবে সেই সমালোচকদের সবার মুখ চুপ হয়ে গেছে। কারণ শাহরুখ যে পরিমাণ সহযোগিতা করেছেন তা হলিউডেরও অনেক তারকা করেননি। তবে এতটা না হলেও শাকিব খানের কাছ থেকে এখন সবার প্রত্যাশা দেশের এমন ক্রান্তিকালে নীরবে হলেও তিনি যেন তার সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.