,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

ঝুঁকি নিয়ে হাসিমুখে সেবা দিচ্ছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ স্বেচ্ছাসেবীরা।

মহসিন পারভেজ, বিজয়নগর ব্রহ্মনবাড়িয়া : করোনা ভাইরাসের মহামারীর কারণে মানুষ যখন নিরাপদে বাসায় থাকছেন, তখন কিছু মানুষ জীবনের ঝুঁকি নিয়ে হাসিমুখে জরুরি সেবা দিয়ে যাচ্ছেন। মহামারীর এই সময়ে দায়িত্ব পালনে নানা প্রতিকূলতা থাকলেও সেবা দিতে পেরেই গর্বিত তারা।

ভোর ৫ টা বাজে করোনা পরিস্থিতিতে অনেকেই যখন নিজের ঘরে ঘুমে অথবা হোম কোয়ারেন্টাইনে ঠিক তখন ঢাকা সিলেট মহা সড়কের সাতবর্গের রাস্তায় সামাজিক দূরত্ব এবং যানবাহন চলাচলে শৃঙ্খলা বজায় রাখতে ব্যস্ত সময় কাটাচ্ছেন পুলিশসহ স্বেচ্ছাসেবীরা, একই স্থানে হবিগঞ্জ মুখী প্রবেশ পথে ও ব্রাহ্মণবাড়িয়া মুখী প্রবেশ পথে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার পুলিশ সদস্যরা ।
এক পুলিশ সদস্য বলেন, জনগণের স্বার্থে আমরা জীবনের ঝুঁকি নিয়ে নিরাপত্তা নিশ্চিত করে যাচ্ছি।
করোনা পরিস্থিতিতে রাত জেগেও জরুরি সেবা দিচ্ছেন পুলিশ সদস্যরা। স্বাস্থ্যঝুঁকিসহ নানা অসুবিধায় পড়লেও নিভৃতে দায়িত্ব পালন করছেন তারা।
দায়িত্বরত পুলিশ জানায়া যদিও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা সামগ্রি নেই তারপর ও ডিউটি করে যাচ্ছি । কারণ হিসাবে বলেন আমরা যদি না থাকি তাহলে দেশ ও দেশের মানুষের স্বাস্থ্য নিরাপত্তায় সমস্যা হতে পারে। এজন্য ঝুঁকি নিয়ে কাজ করছি।
রাত যতই গভীর হোক না কেন, অতন্দ্র প্রহরীর মতো কাজ করে যাচ্ছে জনগনের সুরক্ষা নিশ্চিতে রাতে সেবা দেয়া এক পুলিশ কর্মকর্তা এ এস আই সুমন তালুকদার বলেন, করোনা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। আমাদের দেশে যেন কম হয় এজন্য আমরা নিজের জীবনের ঝুঁকি নিয়ে জনগণের জন্য কাজ করছি
বাড়তি কোনো চাওয়া নেই একটাই চাওয়া জনগণ করোনা সতর্কতা মেনে সরকারী সকল বিধিনিষেধ মেনে চললেই স্বার্থক হবে এই কষ্ট, এমনটাই বলছিলেন মাধবপুর থানার এ এস আই সুমন তালুকদার।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.