,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় বাবা নিহত মেয়ে আহত ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত

পশ্চিমবঙ্গ রণক্ষেত্র

ডেস্ক রিপোর্ট : সামাজিক দূরত্ব মানাকে কেন্দ্র করে ভারতের পশ্চিমবঙ্গের হাওড়ায় পুলিশের সঙ্গে বিক্ষুব্ধ জনগণের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে দুজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশের দুইটি গাড়ি পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, সামাজিক দূরত্ব বজায় না রেখে হাওড়ার টিকিয়াপাড়া এলাকার একটি মার্কেট লোকজন ভিড় করে। পরে পুলিশ এসে তাদের সরিয়ে দিতে চাইলে সংঘর্ষের শুরু হয়। ওই সময় বিক্ষুব্ধ জনতা পুলিশের ওপর পাথর ছুঁড়তে থাকে। একসময় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সেখান থেকে সরে যায় পুলিশ। পরে ওই এলাকায় বিশাল পুলিশ বাহিনী পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

হাওড়া ভারতের করোনার অন্যতম একটি হটস্পট হিসেবে পরিচিত। সেখানে প্রায় ৭৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

এদিকে এই ঘটনার পর পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের পক্ষ থেকে হাওড়ার প্রতিনিধি রাজীব ব্যানার্জি জানায়, সংঘর্ষের ঘটনা নিয়ে তদন্ত করা হচ্ছে। আর এই সংঘর্ষের জন্য পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে দায়ী করছে ক্ষমসীন দল বিজেপি।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.