,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনসহ দুটি উচ্চ বিদ্যালয়ে একাডেমীক ভবনের উদ্বোধন ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এক মাসে গ্রেফতার হয় নি জোড়া খুন মামলার আসামীরা খুনীরা প্রকাশ্যে ঘুরছে, পরিবারের সদস্যদের ভয়-ভীতি প্রদর্শন সরাইলের এসি ল্যান্ডের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরন মামলা বিশিষ্ট ব্যবসায়ী সোহরাব হোসেনের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর কবরস্থানে লাশ দাফন বন্ধ সম্প্রসারন ও উন্নয়নে দরকার কয়েক কোটি টাকা নবীনগরে যুবদলের সভায় পুলিশের বাঁধা, ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-২৫ মিজানুর রহমান মিজ্জুর ইন্তেকাল, বিভিন্ন মহলে শোকের ছায়া। ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত 

অভিনয় জগত ধর্মের জন্য ছাড়লেন সুজানা

বিনোদন রিপোর্টার : ঝলমলে দুনিয়ায় ১৬ বছর ধরে অসংখ্য বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে সুনামের সঙ্গে কাজ করছেন সুজানা জাফর। ক্যারিয়ারের এ সময়ে এসে জনপ্রিয় এ মডেল অভিনেত্রী মিডিয়াকে ‘গুডবাই’ বললেন! ধর্মের জন্যই নাকি অভিনয় জগত ছাড়লেন তিনি।

২০১৮ সালের নভেম্বরে ওমরাহ হজ পালন করেন সুজানা। গত তিন মাস হোম কোয়ারেন্টাইনে থেকে নিয়মিত কোরআন, হাদিস পড়েছেন। আর ধীরে ধীরে নাকি বদলে গেছে তার মন। এমনটাই জানান তিনি।

সুজানা বলেন, ‘গত ৩ মাসে কোরআন, হাদিস থেকে যা শিখেছি সেখান থেকে আমি যে শান্তি পেয়েছি, তা আগে কখনই পাইনি। আমার মন থেকে মিডিয়ায় কাজের ইচ্ছে নষ্ট হয়ে গেছে। তাই আমি মিডিয়াতে আর কাজ করবো না।’

উল্লেখ্য, ২০০১ সালে মডেলিং এর মাধ্যমে মিডিয়ায় যাত্রা শুরু করেন সুজানা জাফর। ২০০৩ সালে তিনি লাক্স ফটোসুন্দরী খেতাব পান। এরপর অনেক বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, নাটকে তার দেখা মিলেছে। গত ৩ বছর ধরে মিডিয়াতে অনিয়মিত সুজানা। বর্তমানে বুটিক্স ব্যবসা করছেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.