,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

১৫ হাজারের ও বেশি সুস্থ হয়েছেন একদিনে

স্টাফ রিপোর্টার : দেশে কোভিড ১৯ এ আক্রান্ত ও মৃতের সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। আবার প্রতিদিনই করোনা থেকে সুস্থ হয়ে উঠছেন অনেক মানুষ। তবে এবার একদিনে প্রায় ১৫ হাজারেরও বেশি করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

বিবিসির খবরে বলা হয়, করোনায় আক্রান্ত ব্যক্তির মধ্যে একদিনে মোট সুস্থতার সংখ্যা আগের দিনে থেকে অনেক বেশি দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। দেশে রবিবার মোট সুস্থতার সংখ্যা বলা হয়েছিল ১৮ হাজার ৭৩০ জন। কিন্তু সোমবার স্বাস্থ্য অধিদপ্তর বলছে, দেশে মোট ৩৪,০২৭ জন করোনা রোগী সুস্থ হয়ে উঠেছেন। গতকালের মোট সুস্থতার সংখ্যার সঙ্গে একদিনে ১৫,২৯৭ জন যোগ হয়েছেন।

গতকাল থেকে সুস্থতার হারে এত পার্থক্য সম্পর্কে ব্যাখ্যা করে নাসিমা সুলতানা বলেন, “গত দিনের চেয়ে আমরা আজকে সুস্থতা অনেক বেশি বলছি কারণ আজকে যারা সুস্থ হয়েছেন তাদের মধ্যে হাসপাতালে শুধু না, বাসায় এবং যারা উপসর্গবিহীন ছিলেন তাদের সবাই এটার মধ্যে যোগ হয়েছেন।”

সোমবার দৈনিক স্বাস্থ্য বুলেটিনে এসব তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক নাসিমা সুলতানা। তিনি জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ হাজার ৯৯ জন। আর এই সময়ে আরও ৩৮ জন মারা গেছেন। এ নিয়ে বাংলাদেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১,২০৯ জনে। আর ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৯০ হাজার ৬১৯ জন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.