,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য বিনা ভাড়ায় থাকার ব্যবস্থা করলেন এক যুবক

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় করোনায় আক্রান্ত সাত পুলিশ সদস্যের সহযোগিতায় এগিয়ে এসেছেন মার্জান ভূইয়া নামের এক যুবক। সম্প্রতি করোনা আক্রান্ত পুলিশ সদস্যের থাকার জন্য নিজের বাসার আটটি কক্ষ বিনা ভাড়ায় ছেড়ে দিয়েছেন ওই যুবক। মার্জান ভূইয়া নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের থানা রোডের নজরুল ইসলামের ছেলে। তিনি বেসরকারি ইস্ট ওয়স্ট বিশ্ববিদ্যালয় থেকে ইংরজি সাহিত্যে স্নাতক পাস করেছেন। করোনার কারণে বর্তমানে তিনি এলাকায়  অবস্থান করছেন। পুলিশ সূত্রে জানা গেছে, এই করোনা সংকটকালীন সময়ে এখন পর্যন্ত নাসিরনগরে ৭ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। থানা কমপ্লেক্সের ভিতরে করোনায় আক্রান্তদের থাকা নিরাপদ না হওয়ায় বাইরে ব্যক্তি বাসা খুঁজতে শুরু করতে থাকেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমান। পরে উপজেলা সদরের থানা রোড এলাকায় মার্জানের সাথে যোগাযোগ করেন থানার ওসি। মার্জান সঙ্গে সঙ্গে বাসা দিতে রাজি হয়ে যান এবং তাদের জন্য বাসাটি ছেড়ে দেন। পুলিশের পক্ষ থেকে বাসা ভাড়ার বিষয়ে জানতে চাইলে মারজান পুলিশ সদস্যদের জানান, দেশে এই ক্রান্তিকালে করোনায় আক্রান্তদের সেবায় বাসা ছেড়ে দিয়েছেন। এতে তিনি খুঁশি। আর এজন্য তাঁকে কোনো ভাড়া দিতে হবেনা। মার্জানের চার তলা ভবনের তিন তলার ৮টি কক্ষে ৪ জুন থেকে করোনা আক্রান্ত পুলিশ সদস্যেরা আইসোলেশনে রয়েছেন।
নাসিরনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, তিনি তাঁর চারতলা ভবনের তিনতলার আটটি কক্ষ আমাদর করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের বিনা ভাড়ায় দিয়েছেন। তার কাছে পুলিশ বিভাগ কৃতজ্ঞ।

 

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.