,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে বল্লমের আঘাতে একজন খুন

মোঃ আজহারউদ্দিন : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরে মারামারিতে বল্লমের আঘাতে ১জন নিহত হয়েছে।

আজ (৬ই আগষ্ট) বৃহস্পতিবার সকাল ১১টা সময় ধরমন্ডল সিএনজি ষ্টেশনে এই ঘটনা ঘটে।

নাসিরনগর উপজেলার ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের আমির আলী ও সাবেক ইউপি সদস্য সানু মিয়ার দুই গোষ্ঠীর মারামারি হয়। ওই মারামারিতে প্রতিপক্ষের বল্লমের আঘাতে হাদিছ মিয়া (২৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

সিএনজি ও অটোরিকশার সিরিয়াল ম্যান মোঃ মুখলেছ মিয়া জানান, অটোরিকশা চালক আক্কাস মিয়া ধরমন্ডল গ্রামের আওলাদ মিয়ার ছেলের সাথে মিশুকের চালক নজরুল মিয়া ওই গ্রামের আব্দুল গণির ছেলে রাস্তার সাইড দেওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি শুরু হয়। পরে স্থানীয় সরদার এসে তাদের ঝগড়া থামিয়ে দেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঝগড়া শেষে নজরুল চলে যাওয়ার সময় আক্কাছ মিয়া ৮/১০জন লোক ও দেশীয় লাঠিসোঠা ও দা-বল্লম নিয়ে আবারও নজরুলের উপর আক্রমন করে। এ সময় আক্কাছের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সু-সজ্জিত হয়ে নজরুলের উপর আক্রমন চালায়, এ সময় আত্মরক্ষার্থে আক্কাছের লোকজনও পাল্টা দা-বল্লম নিয়ে তাদের উপরও আক্রমন শুরু করে। ওই সংঘর্ষ চলাকালে হাদিছ মিয়ার(২৮) বুকে বল্লমের আঘাত লাগে।

গুরুতর আহত হাদিছ মিয়াকে দুপুরের দিকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহত হাদিস মিয়া ধরমন্ডল ইউনিয়নের ধরমন্ডল গ্রামের মৃত ছোয়াব আলীর ছেলে।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আরিসুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। মারামারির ঘটনার সাথে জড়িত সন্দেহে ৩জনকে আটক করেছে বলে নিশ্চিত করেন ওসি আরিসুল ইসলাম। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.