,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় চাঁদাবাজির ঘটনায় গ্রেফতার ২ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা করার অভিযোগ, থানায় জিডি  ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুই ইটভাটাকে জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় সমবায় কর্মকর্তার অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ব্রাহ্মণবাড়িয়ায় জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত নাসিরনগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রভাষকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় স্কুলের বেতন নিয়ে শিক্ষর্থীর অভিভাবকের বিরুদ্ধে দেয়া মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

পরীমনির ৩ টাকার বিয়ে ৫ মাসও টিকল না!

ডেস্ক রিপোর্ট : ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনির বিয়ে হয়েছে মাত্র ৩ টাকা দেনমোহরে! বিয়ের পাঁচ মাস পেরিয়েও গেল, পরীমনির স্বামী বা সংসারের কোনো খবর মিলছে না। ঘনিষ্ঠ এক সূত্র মতে, নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে পরীর কোনো সম্পর্ক এখন নেই।

A

দেশের প্রথম সারির একটি গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলে স্ত্রী পরীমনি বা দাম্পত্য জীবন নিয়ে কোনো কথা বলতে চাননি কামরুজ্জামান রনি। বিয়ে ভেঙে গেছে কি না, জানতে চাইলেও তিনি ছিলেন নিশ্চুপ। পরীমনির ঘনিষ্ঠ অনেকেই নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, পরীমনি আসলে হুজুগে বিয়েটা করেছেন। বিয়ের পর কয়েক দিন তাকে স্বামীর সঙ্গে দেখা গেছে। তারপর আর কোনো খবর নেই।

এদিকে ঈদুল আজহায় সহকারী শিল্পীদের জন্য এফডিসিতে কোরবানি দিয়ে নিজ হাতে সবারই মাংস বিতরণ করেছেন পরী। গত কয়েক বছর কোরবানির মাংস বিতরণের সময় তার সঙ্গে থাকতেন তার প্রেমিক। কিন্তু বিয়ের পর প্রথম কোরবানিতে এফডিসিতে তার সঙ্গে তার বরকে দেখা যায়নি। এতে বিয়ে ভেঙে যাওয়ার সন্দেহ আরও ঘনীভূত হয়েছে সবার মধ্যে। চলচ্চিত্রসংশ্লিষ্ট ব্যক্তিদের প্রতিক্রিয়া, ৩ টাকার বিয়ে কি তবে ৫ মাসও টিকল না!

বিয়ের আগে পরীমনি বলেন, মানুষ যখন কাউকে আই লাভ ইউ বলে, তোমাকে আমি চাই— এটা কিন্তু তাকে ছাড়ার জন্য নিশ্চয় বলা হয় না। কিন্তু এখন বিয়ের শুরুতেই বলে দেয়া হয়, দেনমোহর কতো হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাড়ি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি।

পরীমনির বড় পর্দায় অভিষেক হয় ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত অন্য ছবিগুলো হলো ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com