,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সড়ক দূর্ঘটনায় নিহত-১ 

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংর্ঘষে আরফাজ মিয়া(৪৫) নামে সিএনজি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। নিহত আরফাজ কুন্ডা ইউনিয়নের কাহেতুরা গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে। সোমবার ভোরে নাসিরনগর-সরাইল সড়কের কুন্ডা সিএনবি পাড়ায় এ দূর্ঘটনাটি ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার ভোরে কাহেতুরা থেকে একটি সিএনজি সরাইল যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক আরফাজ মিয়া নিহত হয়।
নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এটিএম আরিচুল হক জানান, নিহত চালকের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য ট্রাক্টর চালকসহ তিনজনকে আটক করা হয়েছে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.