,
শিরোনাম:
আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড

ধর্ষণ ও গণধর্ষণসহ শিশু ও নারী নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

খবর সারাদিন রিপোর্ট : সারাদেশে ধর্ষণ ও গণধর্ষণসহ শিশু ও নারী নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে জেলা নাগরিক ফোরাম এই কর্মসূচীর আয়োজন করে। এতে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ মানুষ অংশগ্রহন করেন। এ সময় জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য্যরে সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক অধ্যক্ষ্য অমৃত লাল সাহা, মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সোমেশ রঞ্জন রায় প্রমূখ। এ সময় বক্তারা, ধর্ষণ ঘটনা বন্ধে ধর্ষণের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষনের অভিযোগ
মোজাম্মেল চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক প্রতিবন্ধি কিশোরী (১২) কে ধর্ষনের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে উপজেলার আড়াইসিধা ইউনিয়নের পাঁচবিটা গ্রামে এ ঘটনায় ঘটে। নির্যাতনের শিকার কিশোরীর দেয়া তথ্য অনুযায়ী শনিবার দুপুরে অভিযুক্ত দেলোয়ার মিয়াকে আটক করেছে পুলিশ। দেলোয়ার পাচঁবিটা গ্রামের মলাই মিয়ার ছেলে। সম্পর্কে দেলোয়ার কিশোরীর চাচাতো মামা। কিশোরীর পরিবার জানান, কিশোরী বাড়ি আশুগঞ্জ উপজেলার তালশহর গ্রামে। কিন্তু র্দীঘদিন যাবত বাবা মার সাথে নানা বাড়িতেই বসবাস করতো। শুক্রবার রাত ৮টায় কিশোরীর মা তাকে তরকারী দিতে পাশের আতœীয়ের বাড়িতে পাঠায়। তরকারী দিয়ে বাড়িতে ফেরার পথে চাচাতো মামা দেলোয়ার তার মুখে চেপে ধরে পাশে ঝোপঝাড়ের নিয়ে ধর্ষন করে। নির্যাতিত কিশোরীর পরিবার শনিবার সকালে আশুগঞ্জ থানা পুলিশ ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি অবহিত করলে তাৎক্ষনিক পুলিশ তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে জেলা সদর হাসাপাতালে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠিয়েছে। আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ধর্ষক দেলোয়ারকে পাঁচবিটা তার বাড়ি থেকে আটক করা হয়েছে। ইতিমধ্যে কিশোরীর পরিবারকে মামলা দায়ের জন্য বলা হয়েছে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.