,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় ৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনসহ দুটি উচ্চ বিদ্যালয়ে একাডেমীক ভবনের উদ্বোধন ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ এক মাসে গ্রেফতার হয় নি জোড়া খুন মামলার আসামীরা খুনীরা প্রকাশ্যে ঘুরছে, পরিবারের সদস্যদের ভয়-ভীতি প্রদর্শন সরাইলের এসি ল্যান্ডের বিরুদ্ধে ৫০ লাখ টাকার ক্ষতিপূরন মামলা বিশিষ্ট ব্যবসায়ী সোহরাব হোসেনের ইন্তেকাল ব্রাহ্মণবাড়িয়া শহরের শেরপুর কবরস্থানে লাশ দাফন বন্ধ সম্প্রসারন ও উন্নয়নে দরকার কয়েক কোটি টাকা নবীনগরে যুবদলের সভায় পুলিশের বাঁধা, ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-২৫ মিজানুর রহমান মিজ্জুর ইন্তেকাল, বিভিন্ন মহলে শোকের ছায়া। ব্রাহ্মণবাড়িয়ায় বাস চাপায় রিকশা চালক নিহত ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পৃথক ঘটনায় ২ জন নিহত 

নবীনগরে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর ও তার সহযোগী গ্রেফতার-

কাউছার আলম, নবীনগর (ব্রাহ্মণনবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে খুদ নিজের পুত্রবধূকে ধর্ষণের দায়ে শ্বশুর ও তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ১৩ অক্টোবর সকালে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেনের নেতৃত্বে নবীনগর থানার ইন্সপেক্টর তদন্ত মোহাম্মদ রুহুল আমিন ও এসআই মামুন সহ একদল চৌকস পুলিশের দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেন।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের মোঃ কালা মিয়া ও মোঃ আবু সাঈদ। ঘটনাটির খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে, সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দার ঝড় তুলতে দেখা গেছো।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুকুল হোসেন জানান, গত রবিবার (১১/১০) সন্ধ্যায় ভুক্তভোগী ওই পুত্রবধূকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে শ্বশুর। পরে তার সহযোগী ও তার বন্ধু আবু সাঈদকে দিয়েও দ্বিতীয় দফায় ওই গৃহবধূকে ধর্ষণ করায়। তাদের বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা হয়েছে এবং অভিযান চালিয়ে দুজন ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.