,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

আলোচনায় প্রভা,,,,

খবর সারাদিন রিপোর্ট : দীর্ঘ সময় ধরেই অভিনয় অঙ্গনে অবস্থান করছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোটপর্দায় বেশ জনপ্রিয়তা অর্জন করেন অল্প সময়েই।
ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়ে সমস্যায় পতিত হলে হোঁচট খান এই অভিনেত্রী। তবে অল্প দিনের বিরতির পর ফিরে আসেন চিরচেনা অভিনয় জগতে। তারপর থেকে নাটকেই অভিনয় করে যাচ্ছেন তিনি।
একখণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত দেখা যায় তাকে। তবে সাম্প্রতিক সময়ে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসিত হচ্ছেন প্রভা।
এনটিভিতে হাবিব শাকিলের পরিচালনায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’। এ নাটকের প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন তিনি। এতে তার চরিত্রের নাম নাফিজা।
এ প্রসঙ্গে প্রভা বলেন, নাটকটির নাট্যকার ও নির্মাতাকে ধন্যবাদ দিতে চাই। কারণ তাদের কারণেই আমি এ নাটকে সাবলীলভাবে অভিনয় করছি। দীর্ঘদিন পর এমন একটি অসাধারণ গল্পে কাজ করে আমিও মুগ্ধ। অভিনয় জীবনে এটি আমার অন্যতম মাইলফলক। আমি যখন বাইরে যাই অনেক দর্শকই আমাকে পরের মেয়ে নাটকটির কথা বিশেষভাবে বলেন। একজন অভিনেত্রী হিসেবে এটাও অনেক বড় সাফল্য আমার। খুব কম কাজ করছি এখন; কিন্তু যা করছি তাতে বেশ ভালো সাড়া পাচ্ছি।
অন্যদিকে কিছুদিন আগে সরদার রোকনের পরিচালনায় ‘ইজি লাভ বিজি মন’ নামের একটি খণ্ডনাটকের শুটিং শেষ করেছেন তিনি।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.