,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

মিজানুর রহমান মিজ্জুর ইন্তেকাল, বিভিন্ন মহলে শোকের ছায়া।

খবর সারাদিন রিপোর্ট : আওয়ামী লীগের নিবেদিতকর্মী, সদা হাস্যোজ্জ্বল ব্যক্তিত্ব, ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর মৌড়াইল এলাকার মিজানুর রহমান মিজ্জু শুক্রবার বেলা ৩টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তাঁর মৃত্যুর সংবাদ শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। মিজানুর রহমান মিজ্জু ছিলেন চিরকুমার। শুক্রবার বাদ এশা শহরের উত্তর মৌড়াইল জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে উত্তর মৌড়াইল কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সদা হাস্যোজ্জ্বল ব্যক্তিত্ব মিজানুর রহমান মিজ্জুর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.