,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

নবীনগরে জাতীয় সমবায় দিবস পালিত-

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। ‘বঙ্গবন্ধুর দর্শন সমবায়ের উন্নয়ন’ প্রতিপাদ্যে শনিবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ৪৯ তম জাতীয় সমবায় দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
তিনি সমবায় ব্যবস্থাকে টেকসই করতে সংশ্লিষ্টদের আন্তরিকতা ও দায়িত্ববোধ নিয়ে কাজ করার আহ্বান জানান। তিনি বলেছেন, সমবায় থেকে যেন প্রত্যেকে লাভবান হয় তা নিশ্চিত করতে হবে। বাংলাদেশের মতো উন্নয়নশীল দেশে সমবায় ব্যবস্থা গ্রাম-শহর সবক্ষেত্রে অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখছে। দেশে নিবন্ধিত সমবায় সমিতির সংখ্যা ১ লাখ ৯০ হাজারের বেশি। এর মাধ্যমে কর্মসংস্থান হয়েছে দশ লাখ মানুষের। জিডিপিতেও এর অবদান শতকরা ১ দশমিক আট নয় ভাগ বলেও জানান সাংসদ মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিক, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী রহমান, অফিসার ইনচার্জ আমিনুর রশিদ, উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু সহ আরো অনেকে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.