,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে  নবীনগরে কলেজ উদ্বোধনকালে সাংসদ এবাদুল করিম বুলবুল

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর উপজেলার বিটঘরে বিটঘর দানবীর মহেশচন্দ্র ভট্টাচর্য্য বিদ্যাপীঠ কলেজ এর উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে কলেজের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে। সরকারের শিক্ষা বান্ধব নীতির কারণে সারা দেশের শিক্ষার ব্যাপক উন্ননয়ন সাধিত হয়েছে। বিটঘর গ্রামে যে কলেজটির যাত্রা শুরু হচ্ছে এতে এলাকার শিক্ষার অনেক উন্নতি ঘটবে।
এতে কলেজের প্রতিষ্ঠাতা মোঃ মুনতাসির মহিউদ্দিন অপুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল, সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক এম,এ হালিম প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থীসহ স্থানীয় সূধীজন উপস্থিথ ছিলেন।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.