,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্ব ও ঘর নির্মান করতে গিয়ে চাঁদা না দেয়ায় এক বৃদ্ধাকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে গুরুতর আহতাবস্থায় ঢাকায় নেয়ার পথে আবেদা খানম নামের ওই বৃদ্ধা মারা যান। বৃহস্পতিবার রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া মনিরামপুর গ্রামে এই হামলার ঘটনা ঘটে। নিহত আবেদা ওই গ্রামের আহম্মদ আলীর স্ত্রী।
পরিবারের সদস্যরা জানায়, ঘর নির্মাণ করার সময় প্রতিবেশি মানিক মিয়া ১০ হাজার টাকা চাঁদা দাবী করে এবং রাস্তার কথা বলে ঘরের পাশ থেকে কিছু জায়গা ছাড়তে বলে। এতে রাজি না হওয়ায় প্রতিবেশি মানিক মিয়া ও তার লোকজন আবেদা খানম ও তার ছেলে সাইফুল ইসলামের উপর হামলা চালিয়ে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। গুরুতর অবস্থায় তাদের জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আবেদা খানমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।
এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ, এম, এম নাজমুল আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত স্বাপক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.