,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

নবীনগরে আগুনে পুড়ে ঘরসহ  দুইটি গবাদিপশুর মৃত্যু, ৫ লাখ টাকার ক্ষতি

কাউসার আলম, নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে রাতের গভীরে একটি টিনশিড ঘরে ভয়াবহ অগ্নিকান্ডে ২ টি গবাদিপশুর মৃত্যু ও একটি মটরসাইকেল ও ঘরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের বাশারুক উত্তর পারার সফিক মিয়ার ঘরে শুক্রবার রাতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক শফিক মিয়া জানান, আগুন কি অনাকাঙ্ক্ষিত কোন কারনে লেগেছে নাকি কেউ শত্রুতা করে আগুন লাগিয়েছে সে জানেনা। রাতে আনুমানিক ১২ টার দিকে মুহূর্তের মধ্যে আগুন ঘরের চারদিকে ছড়িয়ে পড়ে। সবার চেস্টায় একপর্যায়ে আগুন নিয়ন্ত্রণে আসলেও, ততক্ষণে অগ্নিকাণ্ডে তার পালিত ২ টি গবাদিপশু, একটি মটরসাইকেল ও ঘরে রাখা অন্যান্য মালামাল সহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।
আগুন লাগার খবর পেয়ে শনিবার সকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, স্থানীয় ইউপি সদস্য হাসান উদ্দিন, স্থানীয় বিভিন্ন নেত্রীবৃন্দ সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্ত পরিবারের খবরাখবর নেন।
একই গ্রামের বাসিন্দা ও ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক জানান- আগুন কি অনাকাঙ্ক্ষিত কোন কারনে লেগেছে নাকি কেউ শত্রুতা করে আগুন লাগিয়েছে তা কেউ দেখেনি, তবে যদি কেউ শত্রুতা করে আগুন লাগিয়ে থাকে, তা যদি প্রমাণ হয়, তাহলে তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।
ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক শফিক মিয়ার ছেলে মোঃ ইমরান হোসেন জানান, এবিষয়ে তারা থানায় সাধারন ডায়রি (জিডি) করেছেন।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.