,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়র সাঈদীর ইন্তেকাল

খবর সারাদিন রিপোর্ট :ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ী দরবার শরীফের পীরজাদা ও আড়াইবাড়ী ইসলামিয়া সাঈদীয়া আলীয়া মাদরাসার অধ্যক্ষ  গোলাম সারোয়ার সাঈদী আর নেই।
শনিবার (২১ নভেম্বর) ভোরে ৪টা ১৫মিনিটে ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
শনিবার  বাদ আছর আড়াইবাড়ী দরবার শরীফের মাঠ চত্বরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল বিষয়টি জানিয়েছেন।
তার মৃত্যুতে পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন অ্যাডভোকেট আইনমন্ত্রী আনিসুল হক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাইসার ভূইয়া জীবনসহ অনেকেই।
এ দিকে এই আলেমের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বত্রমহলে শোকের ছায়া নেমে আসে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.