,
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের মতবিনিময় ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ায় বৃদ্ধ হত্যা, ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানবন্ধন ব্রাহ্মণবাড়িয়ার ৩ কৃতি সন্তানের প্রয়াণে শোক সভা ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার  ৪ নবীনগরে জঙ্গিবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  ব্রাহ্মণবাড়িয়ায় সড়কের পাশে পাওয়া গেল শিশু ৩ শ বছরের পুরাতন সড়ক খুলে দেয়ার দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মানববন্ধ ও বিক্ষোভ ব্রাহ্মণবাড়িয়ায় কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ  ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞান মেলার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় প্রখ্যাত আলেম গোলাম সারোয়ার সাঈদীর জানাযা অনুষ্ঠিত

খবর সারাদিন রিপোর্ট : প্রখ্যাত আলেম ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ গোলাম সারোয়ার সাঈদীর জানাযা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর আড়াইবাড়ি আলিয়া মাদরাসা সংলগ্ন মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন গোলাম সারোয়ার সাঈদীর বড় ছেলে গোলাম সোবহান সাঈদী। জানাযায় কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া জীবন, ভাইস চেয়ারম্যান মনির হোসেন ও কসবা পৌরসভার মেয়ার এমরান উদ্দিন জুয়েলসহ দেশের বিভিন্ন স্থান থেকে আগত বিশিষ্ট আলোম-ওলামা ও নানা শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে জানাজা শেষে আড়াইবাড়ি মাদরাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে গোলাম সারোয়ার সাঈদীকে দাফন করা হয়। ৫২ বছয়র বয়সী গোলাম সারোয়ার শনিবার ভোরে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে পীর গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক।
উল্লেখ্য, গোলাম সারোয়ার সাঈদী এদেশের প্রখ্যাত বুজুর্গানে আলেমে দ্বীন সৈয়দ আজগর আহাম্মদের দৌহিত্র ও মাওলানা গোলাম হাক্কানী পীর সাহেবের ছেলে ছিলেন।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.