,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুর থেকে পলিথিনে মোড়ানো নবজাতকের মরদেহ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষ। অর্ধশতাধিক আহত, আটক ২০ ব্রাহ্মণবাড়িয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত আওয়মীলীগ ছাড়া ডান পন্ত্রী কোন রাজনৈতিক দল নারীর ক্ষমতায়নে বিশ্বাস করে না..গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী…. ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জেরে দুই গোষ্ঠির মধ্যে সংঘর্ষ, অগ্নিসংযোগ ও লুটপাট ,আটকঃ ৪ পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ

প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়র সাঈদীর ইন্তেকাল

খবর সারাদিন রিপোর্ট :ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার আড়াইবাড়ী দরবার শরীফের পীরজাদা ও আড়াইবাড়ী ইসলামিয়া সাঈদীয়া আলীয়া মাদরাসার অধ্যক্ষ  গোলাম সারোয়ার সাঈদী আর নেই।
শনিবার (২১ নভেম্বর) ভোরে ৪টা ১৫মিনিটে ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
শনিবার  বাদ আছর আড়াইবাড়ী দরবার শরীফের মাঠ চত্বরে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে কসবা পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল বিষয়টি জানিয়েছেন।
তার মৃত্যুতে পরিবারের প্রতি শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন অ্যাডভোকেট আইনমন্ত্রী আনিসুল হক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাইসার ভূইয়া জীবনসহ অনেকেই।
এ দিকে এই আলেমের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে সর্বত্রমহলে শোকের ছায়া নেমে আসে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.