,
শিরোনাম:
পথ দেখোনার কথা বলে বাঞ্ছারামপুরে শিশু ধর্ষণ \ অভিযুক্ত গ্রেপ্তার “গোলাম মুস্তাফা আবৃত্তি পদক” প্রাপ্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধের গবেষক কবি জয়দুল হোসেনকে সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় কুখ্যাত ছিনতাইকারী আটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন ট্রেনের টিকেটসহ পাঁচ কালোবাজারি আটক, প্রায় অর্ধলক্ষ টাকা জব্দ আপেক্ষিক অর্থে বলা হয়েছে ৫০ বছর সময় লাগলেও সুষ্ঠ তদন্ত ও প্রকৃত অপরাধীদের ধরা হবে..ব্রাহ্মণবাড়িয়ায় আইনমন্ত্রী৷ ব্রাহ্মণবাড়িয়ায় গণসংবর্ধণার জবাবে গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি মজুদদারদের জরিমানা নয়, কারাগারে পাঠানোর অনুরোধ জানাই ব্রাহ্মণবাড়িয়ায় মাদক সেবন করে অশ্লীল আচরন করায় সাতজনকে কারাদন্ড অবৈধভাবে খাল কাটা ও ব্যক্তিগত রাস্তা নির্মানের প্রতিবাদে বিজয়নগরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বাঞ্ছারামপুরে পুকুরে মিললো কিশোরের হাত-পা বাধাঁ লাশ৷

ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন কারাদন্ড

মোজাম্মেল চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়ায় হত্যা মামলায় ৫ জনকে যাবজ্জীবন ও তিনজনকে এক বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম এ রায় প্রদান করেন।

যাবজ্জীবন প্রাপ্ত আসামীরা হলেন, উপজেলার সৈয়দটুলা ফকিরপাড়া গ্রামের মো: শফিকুর রহমান খন্দকার (শাফি), মো: মোর্শেদ খন্দকার, মো:সাহেদ আলম খন্দকার, আব্দুল হাই, মোবারক। এর মধ্যে মো: মোর্শেদ খন্দকার ও মোবারক পলাতক রয়েছেন।
রায়ে এক বছর করে সশ্রম কারাদন্ড প্রাপ্তরা হলেন, হেলিম মিয়া, আবুল বাদশা, মামুন মিয়া। এর মধ্যে আবুল বাদশা পলাতক রয়েছেন।
আদালত ও মামলা সূত্রে জানা যায়, গত ২০১৪ সালের ১৩ আগস্ট রাতে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার সৈয়দটুলা জাহাঙ্গীরপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়ির পাশেই আসামীদের হাতে খুন হয় সরাইল উপজেলার সৈয়দটুলার জাহাঙ্গীর পাড়া গ্রামের শওকত আলী। পরে তার ভাই আব্দুল বাতেন বাদী হয়ে নয়জনকে আসামী করে সরাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার বাদী নিহতের ভাই আব্দুল বাতেন বলেন, এ রায়ে আমরা সন্তুষ্ট না। আমরা উচ্চ আদালতে আপিল করব। মামলার বাদী পক্ষের আইনজীবি অ্যাডভোকেট বশির আহমেদ বলেন, এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। আমরা আশা করেছিলাম সব্বোর্চ্চ শাস্তি মৃত্যুদন্ড হবে। যাবজ্জীবন রায়ে আমরা হতাশ। এ বিষয়ে আমরা উচ্চ আদালতে আপিল করব।
উল্লেখ্য, এই মামলার ৯ জন আসামীর মধ্যে আবুল কাশেম নামের এক আসামী ৩ বছর আগেই মারা গেছে।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.