,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবসে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাকে জেলা প্রশাসনের সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় সেচের পানির দাবিতে কৃষকের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এবং ক্লাস নেয়ার প্রস্তুতি চলছে ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্টু ভোটের নজির, আবারো মেয়র হলেন নায়ার ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন, প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বচনী সামগ্রী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত তবলাশিল্পী বাবুল মালাকারের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান অনুষ্ঠিত করোনার সময় বেতন ছাড়াই চাকুরী গেল ১৪ শিক্ষক-শিক্ষিকার ক্ষতিগ্রস্থরা অমানবিক জীবন যাপন করছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মেয়র প্রার্থীকে জুতাপেটা করার অভিযোগ, থানায় জিডি 

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর এক সমর্থকের বিরুদ্ধে আরেক মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার অভিযোগ উঠেছে। বুধবার রাতে উপজেলা শহরের সড়কবাজারে এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, জুতাপেটার ঘটনায় অভিযুক্ত সোহাগের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরী হয়েছে। ঘটনার তদন্ত চলছে। তার বিরুদ্ধে এর আগেও আখাউড়া থানায় মাদকসহ৪ টি মামলা রয়েছে। সূত্র জানায়, জুতাপেটা করার ঘটনায় অভিযুক্ত সোহাগ মোল্লার বিরুদ্ধে রাতেই থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নুরুল হক ভূইয়া। সোহাগ আখাউড়া উপজেলার দেবগ্রামের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাদের মোল্লার ছেলে।
মেয়র প্রার্থী নুরুল হক ভূইয়া অভিযোগ করে বলেন, রাতে সড়কবাজারে একটি চায়ের দোকানে বসে চা পান করার সময় মাদক সন্ত্রাস সোহাগসহ আরও কয়েকজন দোকানে আসে। তাকজিল খলিফা কাজলের বিরুদ্ধে নির্বাচনে দাঁড়ানোয় সোহাগ আমাকে জুতাপেটা করে। আমি থানায় জিডি করেছি।
আখাউড়া পৌরসভার বর্তমান মেয়র ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল জানান, নুরুল হক ভূইয়াকে জুতাপেটা করার ঘটনা তিনি জানেন না।
এ ব্যাপারে আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমদ নিজামী বলেন, হামলাকারী সোহাগের বিরুদ্ধে থানায় আরো ৪টি মামলা রয়েছে। জুতাপেটার ঘটনায় জিডি হয়েছে। বিষয়টির তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে। সে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির পুত্র।
প্রসঙ্গত, নুরুল হক ভূইয়াও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তিনি আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের তিনবারের চেয়ারম্যান ও একবার আখাউড়া পৌরসভার মেয়র ছিলেন।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com