,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবসে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাকে জেলা প্রশাসনের সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় সেচের পানির দাবিতে কৃষকের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এবং ক্লাস নেয়ার প্রস্তুতি চলছে ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্টু ভোটের নজির, আবারো মেয়র হলেন নায়ার ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন, প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বচনী সামগ্রী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত তবলাশিল্পী বাবুল মালাকারের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান অনুষ্ঠিত করোনার সময় বেতন ছাড়াই চাকুরী গেল ১৪ শিক্ষক-শিক্ষিকার ক্ষতিগ্রস্থরা অমানবিক জীবন যাপন করছে

ঢাকা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান, আটক ৩

খবর সারাদিন রিপোর্ট : ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া স্বর্ণ উদ্ধারের জন্য ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়েছে পুলিশ। মঙ্গলবার রাতে সদর থানা পুলিশের সহায়তায় ব্রাহ্মণবাড়িয়া শহরের দুটি জুয়েলার্সে চোরাইকৃত স্বর্ণের আসামী মর্জিয়া বেগমকে সাথে নিয়ে অভিযান চালায় বাড্ডা থানা পুলিশ। এ সময় পুলিশ সিসি টিভির ফুটেজ দেখে স্বর্ণ কেনাবেচার বিষয়টি নিশ্চত হন। পরে ২ টি জুয়েলার্সের মালিকসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় পুলিশের হাত থেকে আটকৃতদের ছিনিয়ে নিতে কতিপয় স্বর্ণ ব্যবসায়ীরা চেষ্টা চালায়। আটককৃতরা হলেন জেলার নবীনগর থানার বাঘাউরা গ্রামের মৃত বিমল চন্দ্র শিলের ছেলে বিকাশ শীল, সদর উপজেলার সুহিলপুর মীরহাটি গ্রামের অমূল্য দেবনাথের ছেলে বিধান দেব নাথ ও শহরের পাইকপাড়া এলাকার মৃত পরিমল দেবনাথের ছেলে পিন্টু দেবনাথ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকা বাড্ডা থানার এসআই নুরুল হক জানান, চুরি করা স্বর্ণ নিয়ে আসামী মর্জিয়া গত ২ জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়া আসেন এবং ৩ তারিখ মহালক্ষী জুয়েলার্স ও ডিএসপি জুয়েলার্সে স্বর্ণগুলো বিক্রী করে। মধ্যবাড্ডা এলাকার ফারুক আহমেদের বাসা থেকে চুরি যাওয়া প্রায় ১০ ভরি স্বর্ণ উদ্ধার করতে আসামী মর্জিয়া ইসলাম ইভাকে সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার ২টি জুয়েলার্সে অভিযান চালানো হয়। এ সময় সিসি টিভির ফুটেজ দেখে ২টি জুয়েলার্সের মালিকসহ ৩ জনকে আটক করা হয়।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com