,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবসে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাকে জেলা প্রশাসনের সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় সেচের পানির দাবিতে কৃষকের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এবং ক্লাস নেয়ার প্রস্তুতি চলছে ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্টু ভোটের নজির, আবারো মেয়র হলেন নায়ার ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন, প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বচনী সামগ্রী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত তবলাশিল্পী বাবুল মালাকারের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান অনুষ্ঠিত করোনার সময় বেতন ছাড়াই চাকুরী গেল ১৪ শিক্ষক-শিক্ষিকার ক্ষতিগ্রস্থরা অমানবিক জীবন যাপন করছে

ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ছে ঠান্ডজণিত রোগের প্রকাপ

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় শীতের তীব্রতা বাড়ার সাথে সাথে ঠান্ডজণিত বিভিন্ন রোগের প্রকাপ বাড়ছে। প্রতিদিন বিভিন্ন ঠান্ডাজণিত রোগ নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভীড় করছে রোগীরা।  আক্রান্ত রোগীদের মধ্যে নারী, শিশু ও বয়স্কদের সংখ্যা বেশী। ঠান্ডায় নিউমোনিয়া, শ্বাসকষ্ট ও ডায়রিয়া রোগীর সংখ্যা বাড়ছে। হাসপাতালের ইনডোর ও আউটডোরে চলছে চিকিৎসা সেবা কার্যক্রম। বহির্বিভাগে প্রতিদিন প্রায় ৩ থেকে ৪শত রোগী চিকিৎসা নিচ্ছেন। ঠান্ডাজণিত কারণে প্রতিদিন গড়ে ২০/৩০ জন রোগী হাসপাতালে ভর্তি হচ্ছে । এখন পর্যন্ত ডায়রিয়া ওয়ার্ডে ভর্তি আছে ৪০ জন, শিশু বিভাগে ভর্তি আছে ৬৫ জন।
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন জানান, হাসপাতালে এন্ডিবায়োটিক ও স্যালাইনসহ পর্যাপ্ত ওষুধ মজুদ রয়েছে। চিকিৎসকরা নিয়মিত সেবা দিয়ে যাচ্ছেন।
ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com