,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবসে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাকে জেলা প্রশাসনের সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় সেচের পানির দাবিতে কৃষকের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এবং ক্লাস নেয়ার প্রস্তুতি চলছে ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্টু ভোটের নজির, আবারো মেয়র হলেন নায়ার ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন, প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বচনী সামগ্রী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত তবলাশিল্পী বাবুল মালাকারের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান অনুষ্ঠিত করোনার সময় বেতন ছাড়াই চাকুরী গেল ১৪ শিক্ষক-শিক্ষিকার ক্ষতিগ্রস্থরা অমানবিক জীবন যাপন করছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর জয়

খবর সারাদিন রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে নৌকা প্রতীকের প্রার্থী তাকজিল খলিফা কাজল বিজয়ী হয়েছেন। রবিবার রাতে ভোট গননা শেষে এ ফলাফল জানান, জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান। তিনি জানান, নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তাকজিল খলিফা কাজল পেয়েছেন ১৫ হাজার ১৪৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপি প্রার্থী জয়নাল আবেদীন আব্দু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭৭৮ ভোট। এছাড়াও নারিকেল গাছ প্রতীকে স্বতন্ত্র প্রার্থী মোঃ নূরুল হক ভূঁইয়া পেয়েছেন ৫৯৫ ভোট এবং মোবাইল ফোন প্রতীকে মোঃ শফিকুল ইসলাম পেয়েছেন ২১১ ভোট।

উল্লেখ্য, রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়। এবারই প্রথম এখানে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এই পৌরসভার ৯ টি ওয়ার্ডে ২৮ হাজার ৯শ ৫ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ২৩০ জন ও নারী ভোটার ১৪ হাজার ৬৭৫ জন। পৌর সভায় মোট ১১টি ভোটকেন্দ্রে ১১ জন প্রিজাইডিং অফিসারের পাশাপাশি ৮২ জন সহকারী প্রিজাইডং অফিসার এবং ১৬৪ জন পোলিং অফিসার এবং ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য পুলিশ, র‌্যাব, বিজিবিসহ সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করেন। এছাড়া প্রতিটি ভোটকেন্দ্রে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

 

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com