,
শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবস পালিত ব্রাহ্মণবাড়িয়ায় পরকীয়ার জেরে ছুরিকাঘাতে যুবক খুন ব্রাহ্মণবাড়িয়ায় নারী দিবসে বিভাগের শ্রেষ্ঠ জয়িতাকে জেলা প্রশাসনের সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়ায় সেচের পানির দাবিতে কৃষকের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এবং ক্লাস নেয়ার প্রস্তুতি চলছে ব্রাহ্মণবাড়িয়ায় সুষ্টু ভোটের নজির, আবারো মেয়র হলেন নায়ার ভোটকেন্দ্র দখল হওয়ার আশঙ্কায় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদকের সংবাদ সম্মেলন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচন, প্রতিটি ভোট কেন্দ্রে পৌঁছে দেয়া হয়েছে নির্বচনী সামগ্রী বাংলাদেশ বেতার ও টেলিভিশনের তালিকাভুক্ত তবলাশিল্পী বাবুল মালাকারের মায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান অনুষ্ঠিত করোনার সময় বেতন ছাড়াই চাকুরী গেল ১৪ শিক্ষক-শিক্ষিকার ক্ষতিগ্রস্থরা অমানবিক জীবন যাপন করছে

ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচন: বিভিন্ন অভিযোগ নিয়ে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থীর মতবিনিময়

মোজাম্মেল চৌধুরী : আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে কর্মীদের বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন এবং নেতাকর্মীদের মনোবল নষ্ট করতে দল থেকে বহিস্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে বলে অভিযোগ করেছেন মেয়র পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়া। বুধবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করার সময় তিনি লিখিত বক্তব্যে এ অভিযোগ করেন। এ সময় তিনি জানান, ২৮ ফেব্রুয়ারি অবাধ, সুষ্ঠু ও নির্বাচন হলে তিনি মোবাইল ফোন প্রতীকে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। এছাড়াও তিনি নির্বাচিত হলে শহরের যানজট নিরসনে একাধিক বিকল্প সড়ক নির্মাণ, আধুনিক বর্জ্য ব্যবস্থা প্রকল্প প্রণয়নসহ আধুনিক পৌরসভা গঠনে নির্বাচনী ইশতেহার তুলে ধরেন। মতবিনিময় সভায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাবেক যুবলীগ নেতা রফিক্লু ইসলাম রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি মাহমুদুল হক ভূঁইয়াসহ তাঁর সমর্থক ১৩ জন নেতাকে সাময়িক বহিস্কার করে জেলা আওয়ামী লীগ। স্থায়ীভাবে বহিস্কারের জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে সুপারিশ পাঠিয়েছে জেলা আওয়ামী লীগ।

 

ওয়েব ডিজাইন ঘর

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com