,
শিরোনাম:
বিএনপি তাদের শাসনামলে যুদ্ধাপরাধী ও রাজাকার আলবদরদের সঙ্গে নিয়ে পাকিস্তানের দালাল হয়ে বাংলাদেশের জনগণকে শোষণ ও অত্যাচার করত : আইন মন্ত্রী আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়ায় ম্যারাথন প্রতিযোগীতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় টিসিবির পণ্য বিক্রয় মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের গুরুত্ব ব্যাপক উপজেলা পরিষদের নির্বাচন আখাউড়ায় নির্বাচনী সভায় ভুড়িভোজের আয়োজন \ বিরিয়ানি মাদরাসায় দিলেন ম্যাজিস্ট্রেট ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নিহত-১/ আহত-৫ এসএসসি পরীক্ষার ফলাফল-জিপিএ-৫-এ ব্রাহ্মণবাড়িয়ায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় সেরা ব্রাহ্মণবাড়িয়ায় আসামী ধরতে গিয়ে নারীর কপালে পিস্তল ঠেকিয়ে গুলি করল ডিবি ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ চলাকালে সংঘর্ষে ৩ জন আহত স্মার্ট বাংলাদেশ গঠনের লড়াইয়ে ছাত্রলীগকে সর্বতোভাবে পাশে থাকার আহ্বান-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া- ৩ আসনে শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা

WhatsApp Image 2024 01 04 at 3.57.22 PM

খবর সাবাদিন রির্পোটঃ ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে শেষ মূহুর্তে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা। বৃহস্পতিবার দুপুরে তিনি ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের বিভিন্ন এলাকায় মিছিল, গনসংযোগ ও পথসভা করে। এতে তার কর্মী সমর্থকরা বিভিন্ন ধরণের বাদ্য বাজনা নিয়ে অংশ নেয়। মিছিলটি শহরের কাউতলী থেকে বের হয়ে টি, রোড, কালিবাড়ি মোড়, পুরাতন কাচারি রোডসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। মিছিলে নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে নির্বাচনের মাঠ অনেকটাই উৎসবমূখর হয়ে উঠে। এ সময় বিএনএম পার্টির প্রার্থী শাহ জামাল রানা (নোঙ্গর) প্রতীকে সবার কাছে ভোট চান।

পরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এক পথসভায় তিনি বক্তব্য রাখেন। এ সময় তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে ভোটের হাওয়া লেগেছে। তবে সংশয় ভোটগ্রহন সুষ্ঠু হবে কিনা। যদি ভোটগ্রহন সুষ্ঠু হয় তবে জনতা নোঙ্গর প্রতীকে বিএনএমকেই বেছে নিবে।

শেয়ার করুন

Sorry, no post hare.